×

বিনোদন

মুখে আপেল নিয়ে কিসের ইঙ্গিত দিলেন শ্রীলেখা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মে ২০২১, ১১:৪৭ এএম

মুখে আপেল নিয়ে কিসের ইঙ্গিত দিলেন শ্রীলেখা!

আপেল মুখে নিয়েই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের দাবি, ৪০ পেরিয়ে গেলেও তিনি আগের মতোই রোমান্টিক। সম্প্রতি একটি আপেলে খাওয়ার ছবি পোস্ট করে সামাজিক মাধ্যমে ক্যাপশনে লিখেছেন ‘রোজ একটি করে ইভের আপেল, অ্যাডামদের দূরে রাখে’!

এক টুকরো আপেল মুখে নিয়েই টুকটুকে লাল ঠোঁট ফুলিয়ে এক অমোঘ ইশারা করছেন অভিনেত্রী। অ্যাডামদের রুখতে? না ডাকতে? এই ছবি নেটমাধ্যমে দিয়েছেন শ্রীলেখা! এই বিষয়েও বলেন, ‘সারাক্ষণ পুরুষদের ঘ্যানঘ্যানানি আর ভাল লাগছে না। কেউ কফি ডেটে যেতে চান। কেউ মুখোমুখি গল্প করার অনুরোধ জানান।’ খবর আনন্দবাজারের

[caption id="attachment_286238" align="aligncenter" width="647"]
আপেল মুখে নিয়েই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন[/caption]

তার পাল্টা প্রশ্ন, ‘এ সব আর কত দিন ভাল লাগে?’ অভিনেত্রীর অনুরাগীরা জানেন, শ্রীলেখা প্রচণ্ড রোম্যান্টিক। জীবন উপভোগ করতে ভালবাসেন তিনি। শ্রীলেখা নিজেও স্বীকার করেছেন, ভিজে দিন এলেই তিনিও মনে মনে রোম্যান্টিসিজমে ভিজিয়ে নেন নিজেকে। তাহলে তার মুখে প্রেম থেকে দূরে থাকার কথা! কেন?

শ্রীলেখার দাবি, ৪০ পেরিয়েও তিনি আগের মতোই রোম্যান্টিক। কিন্তু তিনি হতাশ, এক পুরুষের মধ্যে ভালবাসার সমস্ত গুণ আর খুঁজে পাচ্ছেন না! এক মাত্র সৌমিত্র চট্টোপাধ্যায়ের মধ্যে পুরুষের যাবতীয় গুণ খুঁজে পেয়েছিলেন তিনি। তার কথায় ‘সৌমিত্র কাকুর পর এমন এক জনকেও দেখলাম না যার সঙ্গে উদ্দাম প্রেম সম্ভব’।

 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App