শক্তিশালী রূপ নিয়েছে ঘূর্ণিঝড় যশ, বহু গ্রাম প্লাবিত

আগের সংবাদ

শুভ বুদ্ধপূর্ণিমা আজ

পরের সংবাদ

বোয়ালমারীতে ধর্ষণের অভিযোগে দম্পতি আটক

প্রকাশিত: মে ২৬, ২০২১ , ১:০১ পূর্বাহ্ণ আপডেট: মে ২৬, ২০২১ , ১:০১ পূর্বাহ্ণ

ফরিদপুরের বোয়ালমারীতে ১৪ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। মঙ্গলবার (২৫ মে) বিকেলে এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদি হয়ে রোয়ালমারী থানায় মামলা করেছেন। এ মামলায় ৫ জনকে আসামি করা হয়েছে এবং এজাহারভূক্ত এক দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৪ মে) বিকেল ৩টার দিকে বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের রাঙ্গামুলাকান্দি স্কুলের পিছনে সিরাজ মিয়ার পাট ক্ষেতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরী ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। সে ফরিদপুর শহরে তার দুলাভাই মফিজুরের বাসায় থাকে। গত সোমবার ওই কিশোরী ফরিদপুর হতে তার ফুফাতো বোনের বাসায় আসার পথে দাদপুর ইউনিয়নের রাঙ্গামুলারকান্দি নামক স্থানে পৌঁছলে দুই তরুণ তাকে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এ ধর্ষণের ঘটনায় তাদের আরো তিন যুবক সাহায্য করেছে।

ওই তরুণী ও তার পরিবার সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের মোহনপুর গ্রামের হাফিজুল মল্লিক (২৫) ও জামাল মাতুব্বরের ছেলে ইমরান মাতুব্বর (২৬) মেয়েটিকে ধর্ষণ করেছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ (ওসি) মোহাম্মদ নূরুল আলম জানান, ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে ৫ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ১৬, ২৫/০৫/২০২১। এ মামলার এজাহাভূক্ত আসামি দম্পতি মফিজুর রহমান (৩২) ও শারমিন আক্তারকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। ওই কিশোরীকে বুধবার শারীরিক পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়