দেশে সাম্প্রদায়িকতার বীজ বপন করছে সরকার: মির্জা ফখরুল

আগের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জে সর্বাত্মক লকডাউন, আক্রান্ত ঊর্ধ্বমুখী

পরের সংবাদ

বানিয়াচংয়ে সালিশে সংঘর্ষে বৃদ্ধা নিহত: আহত ১০

প্রকাশিত: মে ২৬, ২০২১ , ৮:৫৬ অপরাহ্ণ আপডেট: মে ২৬, ২০২১ , ৮:৫৬ অপরাহ্ণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে বাড়ির সীমানা নিয়ে বিরোধ নিস্পত্তির জন্য আয়োজিত সালিশে দু’ পক্ষের সংঘর্ষে গোলাপজান (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এতে আহত হন অন্তত আরও ১০ জন। আজ বুধবার (২৬ মে) সকালে উপজেলার মক্রমপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, নিশ্চিন্তপুর গ্রামের মোহাম্মদ আলীর সঙ্গে একই গ্রামের কাদির মিয়ার বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিষ্পত্তি করতে আজ সকালে সালিশ বৈঠকের আয়োজন করা হয়।

সালিশে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সংঘর্ষ শুরু হলে প্রতিপক্ষের আঘাতে ঘটনাস্থলেই মোহাম্মদ আলীর মা গোলাপজান মৃত্যু হয়। এছাড়া উভয় পক্ষের অন্তত আরও ১০ জন আহত হন।

খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বানিয়াচং থানার ওসি মো. এমরান হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়