যবিপ্রবির বিদায়ী উপাচার্যের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

আগের সংবাদ

মোদি সরকারের বিরুদ্ধে হোয়াটসঅ্যাপের মামলা

পরের সংবাদ

আখাউড়া দিয়ে আসা আরো ১৩ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: মে ২৬, ২০২১ , ১০:২৫ অপরাহ্ণ আপডেট: মে ২৬, ২০২১ , ১০:২৫ অপরাহ্ণ

আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারত থেকে দেশে ফেরা আরও ১৩ বাংলাদেশির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। মঙ্গলবার তাদের করোনার নমুনা পরীক্ষার প্রতিবেদন আসে। দেশে ফেরা এই ১৩ জনই ব্রাহ্মণবাড়িয়ার সরকারি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রয়েছেন। এ নিয়ে আখাউড়া সীমান্ত দিয়ে দেশে আসা ২৩ জন করোনা পজিটিভ হলেন।

আখাউড়া উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, গত ২৬ এপ্রিল থেকে ২৫ মে পর্যন্ত আখাউড়া স্থলবন্দর দিয়ে ১ হাজার ৭৪ জন বাংলাদেশে প্রবেশ করেছেন। তাদের মধ্যে বাংলাদেশ ও ভারত উভয় দেশের নাগরিক রয়েছেন। তাদের মধ্যে বর্তমানে ব্রাহ্মণবাড়িয়ার ১০টি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রয়েছেন ৩১৬ জন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন গুলোর মধ্যে আখাউড়া রজনীগন্ধা হোটেলে রয়েছেন ২৩ জন, নাইন স্টার হোটেলে ২০, অবকাশ হোটেল ২৮, হোটেল তাজে ৩০, হোটেল গ্র্যান্ড মালেকে ২৮, আশিক প্লাজা হোটেলে ৩২, হোটেল তিতাস ভিউতে ৪৬, হোটেল নিউ ইন্টারন্যাশনালে ২, বেসরকারি ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে ৮৬ ও বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ২১ জন।

সম্প্রতি ভারত থেকে এসে ব্রাহ্মণবাড়িয়ায় কোয়ারেন্টিনে থাকা বাংলাদেশি নাগরিকদের করোনার পরীক্ষার জন্য নেওয়া নমুনা ঢাকায় পাঠানো হয়। মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়ায় ৩৪০টি নমুনা পরীক্ষার ফলাফল এসে পৌঁছেছে। তাদের মধ্যে ৩০ জনের করোনার পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। এর মধ্যে ১৩ জনই বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা স্থলবন্দর দিয়ে আসা বাংলাদেশি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়