×

সারাদেশ

মোরেলগঞ্জে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২১, ০৫:৪২ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জের বারইখালী ফেরিঘাট এলাকায় মো. মনির হোসেন (৫০) নামের এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার (২৪ মে) দিবাগত রাত পৌনে ৪ টার সময় গুরুতর অসুস্থ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তে মর্গে পাঠিয়েছেন।

জানা গেছে, মুন্সিগঞ্জ জেলার সদর থানার সিপাইপাড়া গ্রামের মো. শওকত আলীর ছেলে মনির হোসেন বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার ফেরিঘাট এলাকায় আলী আজিম মাতুব্বরের মেয়ে আখি (৩০) কে চার বছর পূর্বে বিয়ে করে। বিয়ে করে এ এলাকায় ব্যবসা করে মনির স্ত্রীকে নিয়ে বসবাস করতেন। রাতে কোন এক ফাঁকে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা চেষ্টা কালে স্ত্রী আখি দেখতে পেয়ে বটি দিয়ে ফাঁস কেটে তাকে নামান বলে নিহতের শশুর আলী আজিম মাতুব্বর দাবি করেন।

তিনি আরো বলেন, রাতে মনিরের সাথে মুঠোফোনে কোন বিষয় নিয়ে তার মায়ের সঙ্গে কথা কাটাকাটিতে উত্তেজিত হয়ে যায় সে এবং রাতের কোন এক ফাঁকে সবার অজান্তে গলায় ফাঁস দেয়। মনিরের স্ত্রী আখির ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং মনিরকে অচেতন অবস্থায় উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুফতি কামাল হোসেন জানান, মনিরকে মৃত অবস্থায়ই হাসপাতালে আনা হয়। প্রাথমিকভাবে ফাঁস দেওয়ার কোন নমুনা পাওয়া যায়নি। স্থানীয় কাউন্সিলর মো. শাহিন শেখ বলেন, মনিরের মৃত্যুর কারণ আত্মহত্যা বলেই আমি শুনেছি।

থানা অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এদিকে এঘটনায় মোরেলগঞ্জ থানায় মঙ্গলবার একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে বলেও তিনি জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App