×

জাতীয়

কিশোর গ্যাং পাটালী ও অ্যালেক্স গ্রুপের ১১ সদস্য আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২১, ০৮:৪৫ এএম

কিশোর গ্যাং পাটালী ও অ্যালেক্স গ্রুপের ১১ সদস্য আটক

কিশোর গ্যাংয়ের আটককৃত ১১ সদস্য। ছবি: সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে আটক করেছে র‍্যাব-২। এসময় তাদের কাছ থেকে ৩টি লম্বা ছুরি, ২টি চাকু, ২টি লোহার তৈরি ছুরি, ৪টি ফোল্ডিং চাকু জব্দ করা হয়। রবিবার (২৩ মে) দুপুরে র‍্যাব-২ এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতদের মধ্যে কিশোর গ্যাং পাটালী গ্রুপের ৩ জন সদস্য হলো, মো. শরিফুল ইসলাম ওরফে পিয়াল (২২), মো. আলী হোসেন (১৯) ও মো. চাঁন মিয়া (১৯)। অপরদিকে কিশোর গ্যাং অ্যালেক্স ইমন গ্রুপের ৮ জন সদস্য হলো, মো. রাব্বি ইসলাম ওরফে আকাশ (১৬), মো. রনি খান (১৪), মো. আরিফ হোসেন ওরফে রিফাত (১৪), মো. আবির (১৩), মো. রনি (১৬), মো. সাগর (১৫), রায়হান (১৬) ও মো. রবিউল ইসলাম (১৫)।

এএসপি মো. আবদুল্লাহ আল মামুন বলেন, শনিবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বেড়িবাঁধ রোডের শহীদ বুদ্ধিজীবী কবরস্থান ২নং গেইটের সামনে এবং বেড়িবাঁধ রোডের আজিজ খান রোড এলাকায় পৃথক দুটি অভিযানে চালিয়ে দেশীয় অস্ত্রসহ দুটি গ্রুপের মোট ১১ জনকে আটক করা হয়। তারা সবাই কিশোর গ্যাং গ্রুপের সদস্য। আটক এই কিশোর অপরাধীরা বিভিন্ন নির্জন স্থানে পথচারীদের আটকে অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপসহ মূল্যবান জিনিস ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App