×

আন্তর্জাতিক

এবার পুত্র সন্তান নিয়ে বিয়ের পিঁড়িতে বরিস জনসন  

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২১, ১২:০১ পিএম

এবার পুত্র সন্তান নিয়ে বিয়ের পিঁড়িতে বরিস জনসন  

বরিস জনসন ও ক্যারি সায়মন্ডস।

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন (৫৬) ও ক্যারি সায়মন্ডস (৩৩)। ২০২২ সালের ৩০ জুলাইয়ে বিয়ের এই অনুষ্ঠান হবে। তবে বিয়ের এই আনুষ্ঠানিকতা কোথায় হবে সেই ভেন্যু এখনও জানা যায়নি।

এরই মধ্যে তারা বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের কাছে বিয়ের তারিখ জানিয়ে কার্ড পাঠানো হয়েছে। তবে তাদের ঘরে একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অবিবাহিত এই যুগল। খবর দ্যা গার্ডিয়ানের।

বরিস ও সায়মন্ডস ২০১৯ সাল থেকেই একত্রে থাকা শুরু করেন। আর করোনা ভাইরাস মহামারির কারণে তারা আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেননি। বৃটেনের ইতিহাসে তারাই প্রথম অবিবাহিত যুগল হিসেবে প্রবেশ করেন বৃটিশ প্রধানমন্ত্রীর ডাউনিং স্ট্রিটের বাসভবনে।

সন্তানের জনক-জননী হলেও আনুষ্ঠানিক বিবাহবন্ধনে আবদ্ধ না হওয়া পর্যন্ত পুরোপুরিভাবে ক্যারি সায়মন্ডসের নামের আগে ফার্স্টলেডি খেতাবটি যুক্ত হতে পারছে না। গত বছর ফেব্রুয়ারিতে ঘোষণা দেয়া হয় তাদের এনগেজমেন্টের এবং আরো ঘোষণা দেয়া হয় যে, মিসেস সায়মন্ডস অন্তঃসত্তা। অবশেষে গত বছরের এপ্রিলে তাদের সন্তান উইলফ্রেড জন্মগ্রহণ করে।

এর আগে বরিস জনসন দু’বার বিয়ে করেছিলেন। সর্বশেষ স্ত্রী মেরিনা হুইলারের সঙ্গে তার বিচ্ছেদ ঘটে ক্যারি সায়মন্ডসের সঙ্গে প্রেমের সম্পর্কের খবর রটে যাওয়ার পর। মেরিনা হুইলার দুটি কন্যা এবং দুটি সন্তানের মা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App