×

খেলা

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টাইটেল স্পন্সর আলেশা মার্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২১, ০৩:১৬ পিএম

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টাইটেল স্পন্সর আলেশা মার্ট

সংবাদ সম্মেলনে কথা বলেন, সি.ই.ও নিজামউদ্দিন চৌধুরী।

সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে আগামীকাল রবিবার প্রথম ওয়ানডে ম্যাচ খেলতে মাঠে নামবে তামিম বাহিনী। এর আগে আজ শনিবার (২২ মে) এই সিরিজের টাইটেল স্পন্সর ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টাইটেল স্পন্সর আলেশা হোল্ডিংস লিমিটেড -এর অঙ্গ সংগঠন আলেশা মার্ট। পাশাপাশি সহযোগী স্পন্সর হিসেবে থাকছে ওয়ালটন।

করোনায় যখন স্থবির পুরো দেশ ঠিক তখনই ক্রিকেটের উত্তেজনা ও উম্মাদনায় ফের ভাসছে বাংলাদেশ। এছাড়া জাতির পিতার জন্মশতবর্ষকে সম্মান জানাতে সিরিজটির নাম রাখা হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ- শ্রীলঙ্কা সিরিজ।

এই উপলক্ষে আজ শনিবার দুপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম আয়োজন করা হয় এক সংবাদ সম্মেলন। এসময় উপস্থিতি ছিলেন, বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস, সি.ই.ও নিজামউদ্দিন চৌধুরী। সিরিজের টাইটেল স্পন্সর আলেশা মার্টের এক্সিকিউটিভ ডিরেক্টর, মার্কেটিং এন্ড কমিউনিকেশন -এর পক্ষ থেকে নাহিদ জাহান। ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম।

ক্রিকেট প্রেমীরা জানেন বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজে থাকবে তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ। ২৩, ২৫ ও ২৮ মে অনুষ্ঠিত দিবা-রাত্রীর এই খেলাগুলো অনুষ্ঠিত হবে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে যথাক্রমে বাংলাদেশ টেলিভিশন ও গাজী টিভি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App