×

খেলা

অনুশীলনে উচ্ছ্বসিত মাহমুদউল্লাহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২১, ০৩:৫৬ পিএম

অনুশীলনে উচ্ছ্বসিত মাহমুদউল্লাহ

ইনডোরের ব্যাটিং শেষ করে মূল মাঠে যান মাহমুদউল্লাহ রিয়াদ। ছবি- কামরুজ্জামান ইমন

লঙ্কানদের বিপক্ষে আগামীকাল রবিবার সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে মাঠে নামবে তামিম বাহিনী। এর আগে আজ শনিবার (২২ মে) হোম অফ ক্রিকেট মিরপুরে নিজেদের ঝালিয়ে নিয়েছে টাইগাররা। তবে অন্য দিনের তুলনায় অনুশীলনে যথেষ্ট সাবলীল ও আত্মবিশ্বাসী ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। প্রচন্ড রোদের মধ্যেও নিজেকে প্রস্তুত করেছেন তিনি।

এদিন অনুশীলনের সময় মাহমুদউল্লাহ খেলছেন একের পর এক ড্রাইভ। বাউন্স বলেও দেখা গেছে হাত পাকিয়ে নিতে। ইনডোরের ব্যাটিং শেষ করেও ক্ষান্ত হননি মাহমুদউল্লাহ। এরপর মূল মাঠে এসে তাইজুলকে সঙ্গে নিয়ে ফিল্ডিং-ক্যাচিং অনুশীলন করেন।

বাংলাদেশের ক্রিকেটের পঞ্চপাণ্ডবদের একজন মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু সাম্প্রতিককালে টেস্টে তাকে বিবেচনা করা হচ্ছে না। এই অলরাউন্ডারকে দেখা যায়নি ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে। দীর্ঘদিন পর লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে দিয়েই ফের ক্রিকেটে ফিরছেন তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের দিবারাত্রির তিনটি ম্যাচই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আগামীকাল হবে সিরিজের প্রথম ম্যাচ। এরপর দ্বিতীয় ম্যাচ ২৫ মে এবং শেষ ম্যাচ ২৮ মে অনুষ্ঠিত হবে। খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন, টি- স্পোর্টস ও গাজী টিভি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App