২৪ মে থেকে লঞ্চ চলাচলের দাবি মালিকদের

আগের সংবাদ

নারায়ণগঞ্জের কাঁচপুরে ডাইং কারখানায় বিস্ফোরণে দগ্ধ ৫

পরের সংবাদ

শত পর্বে ‘১০০ তে একশো’

প্রকাশিত: মে ২২, ২০২১ , ১২:৫৭ অপরাহ্ণ আপডেট: মে ২২, ২০২১ , ১২:৫৯ অপরাহ্ণ

শত পর্বের মাইলফলক স্পর্শ করছে মাছরাঙা টেলিভিশনের ধারাবাহিক নাটক ‘১০০ তে একশো’। ২৩ মে, রবিবার নাটকটির ১০০তম পর্ব প্রচারিত হবে। গত বছরের ১ ডিসেম্বর থেকে প্রচার শুরু হওয়া তারকা বহুল এই ধারাবাহিকটি এরইমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে। প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯ টায় প্রচারিত হচ্ছে নাটকটি।

মুনতাহা বৃত্তা’ র রচনায় এটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, সালাউদ্দিন লাভলু, সাজু খাদেম, আরফান, অ্যালেন শুভ্র, তারিক স্বপন, তানিয়া আহমেদ, মিম মানতাশা, রুনা খান, উর্মিলা শ্রাবন্তী কর, সুমাইয়া মিথিলা, শামীমা তুষ্টি, মনিরা মিঠুসহ আরও অনেকে। অদ্ভুত এক গ্রামকে ঘিরে নাটকের গল্প। গ্রামের নাম প্রবাসপুর। এখানকার পুরুষরা বেশিরভাগই প্রবাসে থাকে। আর নারীরা গ্রামের সবকিছু নিয়ন্ত্রণ করে।

নিরাপত্তা প্রহরী থেকে শুরু করে দোকান, হাট-বাজার সবকিছুতে নারীদের কর্তৃত্ব। এই গ্রামে টাকার কোন চল নেই। ডলারে লেনদেন হয়। এখানে সবাই সুখে-স্বাচ্ছন্দ্যে বসবাস করে। কেউ কারো চেয়ে কম নয়। প্রত্যেকেই ১০০ তে একশো। বেশ ভালোভাবেই চলছিলো সবকিছু। কিন্তু করোনা ভাইরাস এসে এলোমেলো করে দিলো। গ্রামের পুরুষরা সবাই বিদেশ থেকে ফিরে আসে। বদলে যেতে থাকে তাদের জীবনধারা। গল্পে আসে নতুন মোড়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়