×

জাতীয়

রাজধানীতে সিএনজি চোরচক্রের ১৩ সদস্য গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মে ২০২১, ০২:৩৮ পিএম

রাজধানীতে সিএনজি চোরচক্রের ১৩ সদস্য গ্রেপ্তার

সিএনজি চোরচক্রের ১৩ জনকে গ্রেপ্তার করে র‌্যাব

রাজধানীর দারুস সালাম এলাকা থেকে সিএনজি চোরচক্রের ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন, মো. মাহবুব আলম, মো. নুরনবী শেখ, মো. বাশার, মো. বেলাল হোসেন, মো. আল আমিন, মো. বাদল, মো. বেল্লাল হোসেন মন্ডল, মো. শাওন, কাজী মো. আশরাফ উদ্দিন, মো. সোহরাব, মো. আজাহার, অন্তর মালাকার ও নুর সায়েদ ওরফে রুবেল। র‍্যাব জানিয়েছে, গ্রেপ্তারকৃতরা অটোরিক্সা চোরাকারবারী দলের সংঘবদ্ধ সক্রিয় সদস্য। তাদের হেফাজত থেকে ১৪টি সিএনজি উদ্ধার করা হয়।

র‍্যাব-৪ এএসপি জিয়াউর রহমান শুক্রবার (২১ মে) বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমারা জানতে পারি যে, রাজধানীর দারুস সালাম থানাধীন মাজার রোডস্থ সিএনজি মালামাল বিক্রয়ের দোকানের পিছনের গ্যারেজে কিছু সংঘবদ্ধ চোরাকারবারী সদস্য চুরির উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ২০ মে র‌্যাব-৪ এর একটি দল দারুস সালাম থানাধীন মাজার রোডস্থ উক্ত সিএনজি মালামাল বিক্রয়ের দোকানের পিছনের গ্যারেজে পৃথক পৃথক অভিযান চালিয়ে চোরাইকৃত ১৪টি সিএনজিসহ ওই ১৩ জন সংঘবদ্ধ চোরাকারবারীকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, দীর্ঘ দিনধরে সিএনজি চুরির ঘটনার সঙ্গে তারা জড়িত। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা সংঘবদ্ধ আন্তঃ জেলা চোরাকারবারী চক্রের সঙ্গেও জড়িত। চক্রটি পরস্পর যোগসাজোশে দীর্ঘদিন যাবত ঢাকা, মানিকগঞ্জসহ ঢাকার নিকটবর্তী বিভিন্ন স্থানে গিয়ে সিএনজি চুরি করে রং পরিবর্তন করে ভূয়া নাম্বার প্লেট লাগিয়ে কমদামে বিক্রি করে আসছিলো বলেও জানা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App