×

সারাদেশ

কোস্ট গার্ডের অভিযানে ব্যবসায়ী ও অবৈধ অস্ত্র উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মে ২০২১, ০৪:৪৯ পিএম

কোস্ট গার্ডের অভিযানে ব্যবসায়ী ও অবৈধ অস্ত্র উদ্ধার

কোস্ট গার্ডের অভিযানে দেশীয় অস্ত্র ও অপহৃত এক ব্যবসায়ীকে উদ্ধার করা হয়

বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধিনস্থ বিসিজি স্টেশন ভোরে নোয়াখালি জেলার হাতিয়া থানাধীন ঢালচর এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতের আস্তানা থেকে দেশীয় অস্ত্র ও অপহৃত এক ব্যবসায়ীকে উদ্ধার করে। বৃহস্পতিবার (২০ মে) বিকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার হাতিয়া লেঃ বিশ্বজিৎ বড়ুয়া এর নেতৃত্বে উক্ত অভিযান পরিচালনা করা হয়। এসময় কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে সশস্ত্র ডাকাত সদস্যরা পালিয়ে যায়। পরবর্তীতে ঘটনাস্থল থেকে ডাকাত দলের হাতে অপহৃত একজন ব্যবসায়ী মো. হারুন শিকদার এবং ডাকাতের আস্তানায় তল্লাশী চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় একটি দেশীয় একনলা পিস্তল উদ্ধার করা হয়। অপহৃত ব্যবসায়ী মো. হারুন ভোলা জেলার তজুমুদ্দিন থানাধীন চর মোজাম্মেল গ্রামের হেমায়েত শিকদারের ছেলে। উদ্ধারের পর অপহৃত ব্যবসায়ীকে তার পরিবারের নিকট এবং অবৈধ দেশীয় অস্ত্র হাতিয়া থানায় হস্তান্তর করা হয়।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জন নিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে  এবং ভবিষ্যতেও থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App