×

বিনোদন

লাক্সতারকা মাহবুবা রাখির বিয়ে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মে ২০২১, ১১:০৬ পিএম

লাক্সতারকা মাহবুবা রাখির বিয়ে

বাগদত্তা সাজ্জাদ হোসেনের সঙ্গে মাহবুবা রাখি

লাক্সতারকা মাহবুবা রাখির বিয়ে

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন লাক্সতারকা মাহবুবা ইসলাম রাখি। সবকিছু ঠিক থাকলে আগামী ২১ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী। পাত্রের নাম সাজ্জাদ হোসেন, পেশায় একজন ব্যবসায়ী। বাংলাদেশে জন্ম হলেও সাজ্জাদের বেড়ে ওঠা সিঙ্গাপুরে। সেখানেই ব্যবসায়ের সঙ্গে জড়িত তিনি।

গণমাধ্যমে বিষয়টি জানিয়েছেন রাখি নিজেই। তিনি বলেন, ‘বুধবার (১৯ মে) সকালে দুবাইয়ে আমাদের বাগদান সম্পন্ন হয়েছে এবং আমরা বিয়ের দিন ঠিক করেছি আগামী ২১ মে। দুবাইয়েই আমাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে।’ মাহবুবা ইসলাম রাখি আরো বলেন, ‘আমি যেই মানুষটিকে বিয়ে করতে যাচ্ছি তার সঙ্গে আমার পরিচয় প্রায় ৩ বছরের আর আমাদের দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্কের বয়স প্রায় ২ বছরের মতো হবে। আমাদের দুজনের পরিবারই বিষয়টি জানত। এর বাইরে তেমন করে কাউকে জানানো হয়নি। আমি চেয়েছিলাম একটা সুন্দর সময়ে সবাইকে সুখবরটা দেবো। এখন মনে হলো, সেটা সবাইকে জানানো উচিত। সবার কাছে আমাদের নতুন জীবনের জন্য দোয়া চাই।’

প্রায় আট বছর আগে শোবিজ ছেড়ে সুদূর অস্ট্রেলিয়ায় পাড়ি জমিয়েছিলেন রাখি। বর্তমানে স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার হিসেবে সেখানকার ‘উড গ্রুপ অব কোম্পানি’ তে কর্মরত তিনি। সেখানে থাকা অবস্থাতেই প্রেমে জড়ান দুজনে। প্রায় দেড় বছরেরও বেশি সময় ধরে চুটিয়ে প্রেম করছিলেন তারা। আজ বুধবার সকালে দুবাইতে তাদের দুজনের মধ্যে বাগদান সম্পন্ন হয়।

উল্লেখ্য, ২০১০ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হয়ে শোবিজে আসেন রাখি। বিপাশা হায়াতের রচনা এবং তৌকীর আহমেদ পরিচালিত ‘বিস্ময়’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে নাটকে অভিষেক ঘটে তার। ২০১৩ সালে চ্যানেল আই আয়োজিত রিয়ালিটি শো ‘হ্যান্ডসাম দি আলটিমেট ম্যান’ অনুষ্ঠানে উপস্থাপনা করে বেশ আলোচিত হন তিনি। মাস দুয়েক আগে দেশে এসে একটি সিনেমার কাজে অংশ নেন রাখি। সিনেমার শুটিং শেষ করে আবার ফিরে যান অস্ট্রেলিয়াতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App