×

বিনোদন

ক্যারিয়ার নিয়ে মুখ খুললেন দিশা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মে ২০২১, ১০:২৫ পিএম

ক্যারিয়ার নিয়ে মুখ খুললেন দিশা

এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দিশা পাটানি

ক্যারিয়ার নিয়ে মুখ খুললেন দিশা

ঈদে মুক্তি পেয়েছে সালমান খানের ‘রাধে : ইওর মোস্ট ওয়ান্টেড’। সেখানে বলিউড ভাইজানের সঙ্গে জুটি বেঁধেছেন দিশা পাটানি। বলিউডে ইতোমধ্যে গুনে গুনে পাঁচ বছর পার হলো এই অভিনেত্রীর। আর প্রতিটি বছরই বলা যায় একেকটি সিঁড়ির মতো দিশাকে উঠিয়েছে এক ধাপ উঁচুতে।

সম্প্রতি দিশা পাটানির সঙ্গে কথা হয়েছে টাইমস অব ইন্ডিয়ার। সেখানে অভিনেত্রী জানালেন তার ধাপে ধাপে উঠে আসার গল্প। ২০১৫ সালে ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু। দিশার ভাষ্যে, ‘যা ঘটেছে তা অর্গানিকভাবে ঘটেছে।’ বুঝিয়ে দিলেন অন্য অনেকের মতো এক মুভিতেই মাত করার পাত্রী নন তিনি। দিশা বলেন, ‘সময় বয়ে গেছে। আর আমিও একটার পর একটা চমৎকার সুযোগ পেয়েছি। প্রতিটি ছবিই আমার জন্য স্পেশাল। আমার এমনটা হওয়ারও কথা ছিল না।’ তাহলে কী হওয়ার কথা ছিল? হেসে এই অভিনেত্রী বললেন, ‘খেয়াল ছিল বিমানবাহিনীর পাইলট হওয়ার। কিন্তু সেটার কোনো সম্ভাবনাই এখন নেই।’

প্রসঙ্গত, সম্প্রতি দিশা পাটানি শেষ করেছেন ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমার শুটিং। লকডাউন যখন শিথিল ছিল, তখনই ভারতের গোয়ায় সিনেমাটির শুটিং হয়। এতে আরো অভিনয় করছেন জন আব্রাহাম, অর্জুন কাপুর ও তারা সুতারিয়া। এছাড়াও কুসংস্কারে বিশ্বাসী এক পাঞ্জাবি মেয়ের চরিত্রে দিশাকে দেখা যাবে ‘কে-টিনা’ সিনেমায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App