×

জাতীয়

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট করেছে সাংবাদিকরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২১, ১১:০৭ এএম

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট করেছে সাংবাদিকরা

ফাইল ছবি

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক এবং বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সদস্য রোজিনা ইসলামকে হেনস্তা করে গ্রেপ্তারের প্রতিবাদে স্বাস্থ্য মন্ত্রণালয় আয়োজিত সকাল ১১টার সংবাদ সম্মেলন বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন সাংবাদিকরা। মঙ্গলবার (১৮ মে) এ তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক শামীম আহমেদ।

মঙ্গলবার (১৮ মে) সকাল ১১টায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে এ বিষয়ে ব্রিফিং করার কথা ছিল। সবাইকে স্বাস্থ্যবিধি ঠিক রেখে সংবাদ কাভারেজের অনুরোধ করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

এছাড়া পরবর্তী কর্মসূচি কার্যনির্বাহী কমিটির আজকের জরুরি সভা থেকে ঘোষণা করা হবে বলে জানায় বিএসআরএফ। এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করছে।

সোমবার (১৭ মে) অনুমতি ছাড়া করোনাভাইরাসের ভ্যাকসিনের সরকারি নথির ছবি তোলার অভিযোগে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে পাঁচ ঘণ্টার বেশি সময় আটকে রেখে হেনস্তা করা হয়। এসময় তিনি অসুস্থ হয়ে পড়েন রাত সাড়ে আটটার পরে শাহবাগ থানা পুলিশের একটি টিম সচিবালয় থেকে তাকে নিয়ে যায়। রাত সাড়ে আটটার দিকে পুলিশ তাঁকে শাহবাগ থানায় নিয়ে যায়। রাত পৌনে ১২টার দিকে পুলিশ রোজিনা ইসলামের বিরুদ্ধে অফিশিয়াল সিক্রেটস অ্যাক্টে মামলায় গ্রেপ্তার দেখায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App