×

জাতীয়

রাজধানীতে পুলিশের সঙ্গে ডাকাতের গোলাগুলি, নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২১, ১১:২৪ এএম

রাজধানীতে পুলিশের সঙ্গে ডাকাতের গোলাগুলি, নিহত ২

প্রতীকি ছবি

রাজধানীতে সোমবার রাতে গোয়েন্দা ও পুলিশের সমন্বিত দলের সঙ্গে সশস্ত্র ছিনতাইকারী দলের ধাওয়া পাল্টা ধাওয়া এবং গোলাগুলির ঘটনায় দুই ছিনতাইকারী নিহত হয়েছে।  এই ঘটনায় পুলিশ একটি সবুজ রঙের সিএনজিসহ দুইজন ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেপ্তার করে।

এ সময় পুলিশ একটি সিএনজি অটোরিকশা, একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ভর্তি একটি ম্যাগাজিন, কাঠের বাটযুক্ত একটি পুরানো ধারালো ছুরি, দুইটি টাইগার বাম, একটি সবুজ রঙের গামছা, নয়টি স্মার্ট এবং বাটন মোবাইল, ১৬ পিচ ইয়াবা, একটি লাইটার এবং নগদ ৫ হাজার  টাকা উদ্ধার করে।

পুলিশ জানায়, সোমবার সাড়ে ১২টার দিকে গোয়েন্দা গুলশান বিভাগের একাধিক টিম খিলক্ষেত থানা পুলিশের সঙ্গে নিরাপত্তা টহলের কাজ করছিল। এ সময় কাওলা থেকে বিশ্ব রোডের দিকে সবুজ রঙের একটি সিএনজিকে চেকপোস্টরত থানা পুলিশ এবং গোয়েন্দা পুলিশ ব্যারিকেড দিয়ে থামাতে চাইলে সিএনজি থেকে দুইজন নেমে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়লে গোলাগুলির ঘটনাটি ঘটে।

পুলিশ আরো জানায়, আটককৃত নয়ন এবং ইয়ামিন মূলত গামছা এবং মলম দিয়েই তারা মানুষের সর্বস্ব কেড়ে নেয়। ভিকটিম জোরাজুরি করলে তাকে ফাঁস দিয়ে হত্যা করে ফেলে দিত। পুলিশের দ্বারা বা ওপর সন্ত্রাসী গ্রুপের দ্বারা আক্রান্ত হলে নিজেদেরকে রক্ষা করার জন্যই তারা সিএনজিতে আগ্নেয়াস্ত্র এবং ছুরি বহন করতো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App