×

খেলা

মিরপুরে সাকিব-মোস্তাফিজ, বৃষ্টিতে বন্ধ অনুশীলন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২১, ০৬:৪৯ পিএম

মিরপুরে সাকিব-মোস্তাফিজ, বৃষ্টিতে বন্ধ অনুশীলন

মিরপুরে বল নিয়ে অনুশীলনে সাকিব, ড্রেসি রুমে মোস্তাফিজ

কোয়ারেন্টাইন থেকে গতকাল সোমবার নিজ নিজ বাড়িতে ফিরে যান সাকিব-মোস্তাফিজ। বাড়ি থেকে মঙ্গলবার (১৮ মে) বিকেলে টাইগারদের সঙ্গে দলীয় অনুশীলনে যোগ দিতে হোম অব ক্রিকেট মিরপুরে আসেন এ দুই ক্রিকেটার।

মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে স্টেডিয়ামে পা রাখেন সাকিব- মোস্তাফিজ। ৪টার পর সতীর্থদের সঙ্গে অনুশীলনে নামেন সাকিব। নিজেকে ঝালিয়ে নিতে খেলেন ফুটবল। বাঁহাতি অলরাউন্ডার এসেই অনুশীলনে নামলেও মোস্তাফিজুর রহমান তখনও নামেননি। কাটার মাস্টারকে দেখা গেছে ড্রেসিংরুমের সামনে পায়চারি করতে। বিকেল সাড়ে ৪টায় টাইগারদের দলীয় অনুশীলন শুরু হওয়ার কথা থাকলেও প্রবল বৃষ্টির কারণে এখনো লাল-সবুজের প্রতিনিধিদের অনুশীলন শুরু হয়নি।

ভারত থেকে যারা দেশে ফিরবেন তাদের ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের এমন কঠোর নির্দেশনার ১৪ দিন পূর্ণ হওয়ার দুদিন আগেই কোয়ারেন্টাইন থেকে মুক্তি পান সাকিব মোস্তাফিজ। জাতীয় স্বার্থে এজন্য অনেক দেন দরবার করতে হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে।

ভারতে করোনার কারণে হঠাৎ আইপিএল বন্ধ হওয়ায় ৬ মে দেশে ফিরেন সাকিব মোস্তাফিজ। কোয়ারেন্টাইনে গুলশানের এক হোটেলে ছিলেন সাকিব আল হাসান এবং হোটেল সোনারগাঁয়ে স্ত্রী সহ ছিলেন মোস্তাফিজুর রহমান। হোটেলে থাকাকালীন বেশ কয়েকবার তাদের করোনা পরীক্ষা দিতে হয়েছে। এবং প্রতিটি পরীক্ষায় এই দুই ক্রিকেটার উত্তীর্ণ হয়েছেন। যেহেতু করোনা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। অন্যদিকে ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। তাই এই দুই ক্রিকেটারকে অনুশীলনের সুযোগ দিতে দেশের স্বার্থে ছাড় দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের দিবারাত্রির তিনটি ম্যাচই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচ ২৩ মে, দ্বিতীয় ম্যাচ ২৫ মে এবং শেষ ম্যাচ ২৮ মে অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App