×

জাতীয়

ভুল বুঝাবুঝির অবসান চায় স্বাস্থ্য মন্ত্রণালয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২১, ০২:৩৮ পিএম

ভুল বুঝাবুঝির অবসান চায় স্বাস্থ্য মন্ত্রণালয়

মঙ্গলবার অনলাইন লাইভে বিবৃতিতে এ কথা জানান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জেবুন্নেছা বেগম। ছবি: ফেসবুক থেকে।

ভুল বুঝাবুঝির অবসান চায় স্বাস্থ্য মন্ত্রণালয়

মঙ্গলবার অনলাইন লাইভে বিবৃতিতে মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জেবুন্নেছা বেগম। ছবি: ফেসবুক থেকে।

প্রথম আলোর সিনিয়র রিপোর্টার রোজিনা ইসলামের সঙ্গে ঘটে যাওয়া ঘটনায় ভুল বুঝাবুঝির অবসান চায় স্বাস্থ্য মন্ত্রণালয়।‌ মঙ্গলবার (১৮ মে) অনলাইন লাইভে এক বিবৃতিতে এ কথা জানান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জেবুন্নেছা বেগম।

এর আগে দুপুরে এই ঘটনায় মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হলে তা বয়কট করে সাংবাদিকরা। এরপরই অনলাইন লাইভে আসেন মন্ত্রণালয়ের এই কর্মকর্তা।

জেবুন্নেছা বেগম বলেন, সোমবার রোজিনা ইসলাম যে কাজটি করেছেন তা আইনগত ভাবে অপরাধ।‌ যা আইনিভাবেই দেখা হবে। পুলিশ থানা তারা তাদের কাজ করবেন। একজন উপসচিবকে প্রধান‌ করে স্বাস্থ্যমন্ত্রণালয়ও এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে। এই ঘটনায় কার কতটা সম্পৃক্ততা তা পুঙ্খানুপুঙ্খভাবে দেখা হবে। কেউই আইনের ঊর্ধ্বে নয়।

তিনি আরো বলেন, এই ঘটনায় সামাজিক যোগােযাগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার করা হচ্ছে। আমার ছবি দিয়ে আমার নামেও বিভিন্ন অপপ্রচার চলছে। যা মোটেও কাম্য নয়। তদন্তে যদি এ ঘটনায় আমাদেরও কোন ধরনের সম্পৃক্ততা মিলে সেক্ষেত্রে আমরাও আইনের বাইরে না। আমি বলতে চাই রোজিনা ইসলামের প্রতি কোনো ধরনের অশোভন আচরণ আমাদে মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী করেননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App