×

সারাদেশ

গাইবান্ধায় যমুনায় ডুবে তিন বোনের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২১, ০৫:৫৯ পিএম

গাইবান্ধার সাঘাটা উপজেলায় যমুনা নদীতে গোসল করার সময় পানিতে ডুবে তিন বোনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপর ২টার দিকে সাঘাটা থানা ভবনের অদূরে চকপাড়া চরে যমুনা নদীতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, সাঘাটা উপজেলার কচুয়া এলাকার সাইদুর রহমানের মেয়ে বিথি আকতার (২০) ও রিতু আকতার (১৮) এবং রংপুর নগরের বাবুপাড়া এলাকার মৃত রানা মিয়ার মেয়ে অনামিকা সরোয়ার ওরফে ফাতেমা আকতার(২০)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন, সবাই কলেজে লেখাপড়া করে।

সাঘাটা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার(ভারপ্রাপ্ত) আব্দুল হামিদ জানান, অনামিকা সরোয়ার ওরফে ফাতেমা কয়েকদিন আগে রংপর থেকে সাঘাটা উপজেলার কচুয়া এলাকায় মামার বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার দুপুর ২টার দিকে বিথি, রিতু ও ফাতেমা সাঘাটা থানা ভবনের অদূরে চকপাড়া চরে বেড়ানোর উদ্দেশ্যে নৌকায় রওনা দেয়। তারা যমুনা নদী পারি দিয়ে চকপাড়া চরে পৌছায় এবং তারা নৌকা থেকে চকপাড়া চরে নামে ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তিন বোন নৌকা থেকে নেমে চকপাড়া চরে গিয়ে ঘোরাঘুড়ি করছিল। এক পর্যায়ে তাদের একজন গোসল করতে যমুনা নদীতে নামে। এসময় সে গভীর পানিতে তলিয়ে যায়। পরে তাকে উদ্ধারের জন্য অন্য দুইজন এগিয়ে গেলে তিনজনই পানিতে তলিয়ে যায়। পরে নৌকার মাঝি চিৎকার করলে আশপাশের লোকজন ও মাঝিরা নদীতে জাল ফেলে গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে। এরপর সাঘাটা ফায়ার সার্ভিসের কর্মীরা তিন বোনকে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। তাদের লাশ স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App