'মিষ্টি কিনতে যাচ্ছি’ লকডাউনে গলায় ঝোলানো সাইনবোর্ড

আগের সংবাদ

সাংবাদিক রোজিনার বিষয়ে প্রেস ব্রিফিং করবে স্বাস্থ্য মন্ত্রণালয়

পরের সংবাদ

পদ্মা সেতু দেখতে গিয়ে তিন বন্ধুর মৃত্যু

প্রকাশিত: মে ১৮, ২০২১ , ৯:২০ পূর্বাহ্ণ আপডেট: মে ১৮, ২০২১ , ১২:৪০ অপরাহ্ণ

পদ্মা সেতু দেখে বাড়ি ফেরার সময় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তিন বন্ধু। সোমবার (১৭ মে) সন্ধ্যায় ফেরার সময় মাওয়া-নড়াইল মহাসড়কে সামনের দিক থেকে আসা একটি মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। তাদের পারিবার নিহতের বিষয়টি নিশ্চিত করেছে।

মঙ্গলবার (১৮ মে) সকাল ১০ টায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাদের নড়াইল পৌর কবরস্থানে তিন বন্ধুকে পাশাপাশি দাফন সম্পন্ন করা হয়। এসময় নড়াইল ২ এর সংসদ সদস্য মাশরাফি বিন মোতুর্জাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তারা হলেন, নড়াইল পৌরসভার মহিষখোলা গ্রামের গাজী আমিনুর রহমানের ছেলে রাউফুল গাজী (১৭), লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল জমাদ্দারের ছেলে তুর্য জমাদ্দার (১৭) এবং শহরের আব্দুল মান্নানের ছেলে সান (১৭)।

নিহত রাউফুর রহিমের চাচা গাজী মাহফুজুর রহমান জানান, ঈদের আনন্দ উপভোগ করতে নড়াইল শহরের ৮ বন্ধু মোটরসাইকেলে সোমবার দুপুরের পর স্বপ্নের পদ্মা সেতু দেখতে যায়। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নড়াইল-মাওয়া-ঢাকা সড়কের ফরিদপুরের নগরকান্দার পুকুরিয়া নামক স্থানে পৌঁছালে পেছন থেকে একটি এম্বুলেন্স তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলে রাউফু ও তূর্য মারা যায়। স্থানীয়রা গুরুতর আহত সানকে উদ্ধার করে প্রথমে মোকসেদপুর উপজেলা হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সান মারা যান।

নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, মোটরসাইকেল ও ড্রাইভিং লাইসেন্স এবং হেলমেট যারা পরেন না তাদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে অভিযান চালানো হচ্ছে। নিয়ম মানলে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটতো না।

এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়