বিশ্বের সর্বকনিষ্ঠ করোনা টিকা গ্রহণকারী

আগের সংবাদ

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন ছেড়ে বেরিয়ে গেলেন সাংবাদিকরা

পরের সংবাদ

কোয়ারেন্টাইন থেকে মুক্তি পেলেন সাকিব মোস্তাফিজ

প্রকাশিত: মে ১৮, ২০২১ , ১২:১৮ অপরাহ্ণ আপডেট: মে ১৮, ২০২১ , ১২:১৮ অপরাহ্ণ

ভারত থেকে যারা দেশে ফিরবেন তাদের ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন এ থাকতে হবে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের এমন কঠোর নির্দেশনার ১৪ দিন পূর্ণ হওয়ার দুদিন আগেই কোয়ারেন্টাইন থেকে মুক্তি পেয়েছেন সাকিব মোস্তাফিজ। জাতীয় স্বার্থে এজন্য অনেক দেন দরবার করতে হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে।

ভারতে করোনার কারণে হঠাৎ আইপিএল বন্ধ হওয়ায় ৬ মে দেশে ফিরেন সাকিব মোস্তাফিজ। কোয়ারেন্টাইনে গুলশানের এক হোটেলে ছিলেন সাকিব আল হাসান এবং হোটেল সোনারগাঁয়ে স্ত্রী সহ ছিলেন মোস্তাফিজুর রহমান। হোটেলে থাকাকালীন বেশ কয়েকবার তাদের করোনা পরীক্ষা দিতে হয়েছে। এবং প্রতিটি পরীক্ষায় এই দুই ক্রিকেটার উত্তীর্ণ হয়েছেন। যেহেতু করোনা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। অন্যদিকে ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। তাই এই দুই ক্রিকেটারকে অনুশীলনের সুযোগ দিতে দেশের স্বার্থে ছাড় দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

কোয়ারেন্টাইন থেকে গতকাল নিজ নিজ বাড়িতে ফিরে যান সাকিব-মোস্তাফিজ। বাড়ি থেকে আজ বিকেলে টাইগারদের সঙ্গে দলীয় অনুশীলনে যোগ দেবেন এই দুই ক্রিকেটার। শ্রীলংকার বিপক্ষে টাইগারদের ওয়ানডে পরিসংখ্যান মোটেও ভালো নয়। ৪৫ ম্যাচের মধ্যে মাত্র ৭ ম্যাচে জয় পেয়েছে টাইগাররা। এবারের ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ মহামূল্যবান। তাই ঘরের মাঠের শ্রীলঙ্কাকে হারাতে সাকিব-মোস্তাফিজকে দলে ভিড়িয়েছে বিসিবি। ওয়ানডে সিরিজের দিবারাত্রির তিনটি ম্যাচ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচ ২৩ মে, দ্বিতীয় ম্যাচ ২৫ মে এবং শেষ ম্যাচ ২৮ মে অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়