স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ চান ফখরুল

আগের সংবাদ

বিএনপি অপরাজনীতি চালিয়ে যাচ্ছে: ওবায়দুল কাদের

পরের সংবাদ

এ প্রজন্মের সঙ্গে টিকতে হলে আরও পরিশ্রম করতে হবে: সালমান

প্রকাশিত: মে ১৮, ২০২১ , ১:৩৪ অপরাহ্ণ আপডেট: মে ১৮, ২০২১ , ১:৫২ অপরাহ্ণ

মুন্নার যৌবন ফুরিয়েছে। স্বয়ং মুন্না অর্থাৎ সালমান খান বলছেন এ কথা। নতুন ছবি রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই এর মুখ থুবড়ে পড়ার পরেই এমন উপলব্ধি তার। খবর আনন্দবাজার পত্রিকার।

এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে লেখা হয়েছে, তরুণ প্রজন্মের সঙ্গে প্রতিযোগিতার বিষয়ে নিয়ে চিন্তাভাবনা করছেন সালমান। তার মতোই যে এখন আরও অনেকেই পর্দায় পেশিবহুল চেহারা এবং মারপিটের কেরামতিতে বাজিমাত করতে পারে, সে কথা ভালই বুঝেছেন ভাইজান।

তিনি বললেন, আমার বয়স এখন ৫৫-৫৬। কিন্তু ১৪-১৫ বছরে বয়সে আমি যা করতাম এখন আমি তাই করছি। এই প্রজন্মে টাইগার শ্রফ আছেন। বরুণ ধবন,রণবীর সিংহ, এবং আয়ুষ শর্মারা আছেন। তাই আমাদের আরও বেশি পরিশ্রম করতে হবে।

সালমান বিশ্বাস করেন পরিশ্রমের বিকল্প নেই। অভিনেতা জানিয়েছেন, ঘুরে দাঁড়াতে আরও বেশি ঘাম ঝরাবেন তিনি। পরিশ্রমের দাম দর্শক দেবেন। এমনটাই বিশ্বাস তাঁর। ‘রাধে’ যদিও নিরাশ করেছে দর্শককে। নেটমাধ্যমে অসংখ্য ট্রোল, মিম বলছে তেমনটাই। অন্য দিকে আইএমডিবি অর্থাৎ যেখানে ছবি মুক্তি পাওয়ার পর তার মাপকাঠি নির্ণয় করা হয় সেখানেও ‘রাধে’-র রেটিং মাত্র ১.৭।

এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়