×

খেলা

শিরোপা দৌড় থেকে ছিটকে গেল বার্সা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মে ২০২১, ১২:১২ পিএম

শিরোপা দৌড় থেকে ছিটকে গেল বার্সা

সেল্টা ভিগোর নলিতোকে ফাঁকি দিয়ে বল নিয়ে যাওয়ার চেষ্টা লিওনেল মেসির

লিওনেল মেসি গোল করেছেন, তবুও সেল্টা  ভিগোর বিপক্ষে হেরেছে তার দল বার্সেলোনা। ২-১ ব্যবধানে হারায় লা লিগার শিরোপা দৌড় থেকেও ছিটকে পড়েছে মেসি বাহিনী। প্রতিপক্ষ দলের সান্তি মিনা করেছেন জোড়া গোল। এখন বাকি এক ম্যাচে বার্সা জিতলেও শিরোপা জেতা হবে না তাদের। কেননা এক ম্যাচ হাতে রেখে টেবিলের শীর্ষে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান যে ৭।

ন্যু ক্যাম্পে ২৮ তম মিনিটে দলকে এগিয়ে নেন লিওনেল মেসি। দশ মিনিট পর ব্যবধান কমান সেল্টা ভিগোর সান্তি মিনা। এরপর খেলার বয়স বেড়েছে সমান সমান আক্রমণ পালটা আক্রমণে। কখনো সেল্টা ভিগো ভয় দেখিয়েছে তো কখনো বার্সা ভেঙে দিয়েছে সেল্টার রক্ষণভাগ। কিন্তু শেষ পর্যন্ত কেউই আর গোলের দেখা পাচ্ছিলেন না। প্রথমার্ধ শেষে দ্বিতীয়ার্ধের খেলাও এগোচ্ছিল ড্রয়ের দিকে। সান্তি মিনা একেবারে অন্তিম সময়ে সেল্টাকে জয় এনে দেন। তাতে স্বস্তির নিশ্বাস সেল্টা ভিগো শিবিরে।

এ হারের ফলে ৩৭ ম্যাচে ৭৬ পয়েন্ট বার্সেলোনার। হাতে আছে আর এক ম্যাচ। সমান সংখ্যক ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদের ৮৩ ও রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৮১। বার্সা শিরোপা দৌড়ে না থাকলেও পুরোদমে এখনো আশা বেঁচে আছে রিয়াল মাদ্রিদের। শেষ ম্যাচে অ্যাতলেটিকোর হার আর রিয়াল মাদ্রিদের জয় নিশ্চিত হলেও ট্রফি যাবে রিয়াল মাদ্রিদের ঘরে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App