×

বিনোদন

আহত হয়ে হাসপাতালে প্রিয়াঙ্কার স্বামী নিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মে ২০২১, ১২:৫৩ পিএম

আহত হয়ে হাসপাতালে প্রিয়াঙ্কার স্বামী নিক

প্রিয়ঙ্কা এবং নিক

আহত হয়ে হাসপাতালে প্রিয়াঙ্কার স্বামী নিক

বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বর নিক জোনাস। রিয়ালিটি শো -এর শুটিং সেটে চোট পেয়েছেন নিক। টিএমজেড -এর প্রতিবেদন অনুযায়ী শনিবার শুটিংয়ের সময় চোট পান নিক, এবং তাকে ভর্তি করা হয় হাসপাতালে। তার চোট কতটা গুরুতর সে ব্যাপারে বিস্তারিত কোনও তথ্য মেলেনি, তবে অ্যাম্বুলেন্সে করেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে নিককে।

এই মুহূর্তে লস অ্যাঞ্জেলসে রয়েছেন নিক, অন্যদিকে প্রিয়াঙ্কা রয়েছেন লন্ডনে। গত বছরের শেষের দিকেই ব্রিটিশ যুক্তরাজ্যে পৌঁছে ছিলেন প্রিয়াঙ্কা, সেখানে বেশ কিছু ছবির শুটিং সারছেন পিগি চপস। অন্যদিকে নিক ব্যস্ত রয়েছেন ‘দ্য ভয়েস’-এর শুটিং নিয়ে, অন্যদিকে মাস কয়েক আগেই নিজের নতুন অ্যালবাম ‘স্পেসম্যান’লঞ্চ করেছেন নিক। সেই অ্যালবামের মিউজিক ভিডিয়োওতে দেখা মিলেছে প্রিয়াঙ্কার।

জানা গিয়েছে, নিককে ইতিমধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আজ সোমবার  ‘দ্য ভয়েস’-এর শুটিং সেটে ফিরবেন নিক, তেমনই খবর মার্কিন পপ তারকার ঘনিষ্ঠমহল সূত্রে। টাইপ-১ ডায়াবেটিসের রোগী নিক। ২০১৮ সালে নিজের এই অসুস্থতার কথা ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলেন প্রিয়াঙ্কার স্বামী। লিখেছিলেন- আজ থেকে ১৩ বছর আগে আমার দেহে টাইপ-১ ডায়াবেটিস ধরা পড়ে। এরপর নিকের শরীরের ওজন ব্যাপক পরিমাণে কমে গিয়েছিল বলে জানান গায়ক। ডায়াবেটিস রোগীদের জন্য কাজ করে এমন বহু সংস্থার সঙ্গেও যুক্ত নিক।

ভারতের করোনা পরিস্থিতি নিয়ে বরাবারই উদ্বেগ প্রকাশ করেছেন এই তারকা দম্পতি। ভারতের করোনা ত্রাণে নানান সংস্থার মাধ্যমে অর্থদানও করেছেন নিয়াঙ্কা। সম্প্রতি ভারতের করোনা ত্রাণের জন্য ১০ লক্ষ মার্কিন ডলার অর্থ সংগ্রহ করেছেন, ইতিমধ্যেই নিজেদের লক্ষ্যমাত্র ৩০ লক্ষ মার্কিন ডলার করেছেন এই তারকা জুটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App