×

সারাদেশ

শ্রীবরদীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মে ২০২১, ০৬:১১ পিএম

শ্রীবরদীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুরের শ্রীবরদীতে পাবেল (২৪) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার (১৬ মে) দুপুরে উপজেলার ভারেরা বড়বাড়ী এলাকার একটি কাঠের বাগান থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত পাবেল ওই গ্রামের ফর্সা মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, কয়েক বছর যাবত পাভেল মানষিক ভারসাম্যহীন রোগে ভোগছিল। কারো সাথে তেমন কথা বলতো না। মাঝে মধ্যে বাড়ি ঘরে হামলা করতো। মা বাবা ও ভাই বোনের সাথেও অস্বাভাবিক আচরণ করতো। শনিবার রাতে পাবেল বাড়ি থেকে নিখোঁজ হয়। রবিবার বাড়ির পাশে কাঠের বাগানে একটি গাছের ডালে গলায় রশি বাঁধা ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঝুলন্ত অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করে।

নিহত পাবেলের বড় ভাই রুবেল মিয়া বলেন, পাবেল মাঝে মধ্যে রাতে ঘরের বাইরে যেতো। কোথায় যেতো কেউ জানতো না। আবার ফিরে আসতো। শনিবার রাতে সে এমন কাজ করবে তা ভাবতেও পারিনাই। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই নুর উদ্দিন বলেন, ওই গাছের নিচে নিহত পাভেলের একটি লাল রঙের চেক শার্ট ও একটি কাচি পাওয়া গেছে। নিহতের পরনে ছিল লুঙ্গি। গলায় রশির দাগ আছে। তবে এ নিয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে। খবর পেয়ে সিনিয়র সহকারি পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App