×

খেলা

চ্যাম্পিয়নদের হারিয়ে আশা বাঁচিয়ে রাখল জুভেন্টাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মে ২০২১, ০৮:৩৩ এএম

চ্যাম্পিয়নদের হারিয়ে আশা বাঁচিয়ে রাখল জুভেন্টাস

গোল করার পর চিরচেনা উদযাপনে ক্রিশ্চিয়ানো রোনালদো।

এই মৌসুমের আগে টানা নয়বার ইতালিয়ান সিরি আর শিরোপা জিতেছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। এবার চ্যাম্পিয়ন হয়েছে ইন্টার মিলান। দুই ম্যাচ হাতে রেখেই লিগ শিরোপা নিশ্চিত করেছে অ্যান্তোনিও কন্তের দল। সেই চ্যাম্পিয়নদের শনিবার ৩-২ গোলে হারিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। পেনাল্টি মিসের পর জুভেন্টাসের শুরু গোলটি আসে রোনালদোর পা থেকে।

নিজেদের মাঠে ২৩তম মিনিটে পেনাল্টি পায় স্বাগতিক জুভেন্টাস। কিন্তু বর্তমান বিশ্বের সবচেয়ে বড় তারকা রোনালদো বল জালে পাঠাতে ব্যর্থ হন। কিন্তু এক মিনিট পরই জুভেন্টাসকে লিডসূচক গোলটি এনে দেন এই পর্তুগিজ। এগিয়ে গিয়েও প্রথমার্ধ শেষ হওয়ার মিনিট দুয়েক আগেও বোধহয় সন্তুষ্ট থাকতে পারেননি রোনালদোরা। কেননা তার আগেই যে একটি গোল হজম করে বসে স্বাগতিকরা। ৩৫তম মিনিটে ইন্টার মিলানের হয়ে গোলটি করেন রোমেলু লুকাকু৷

বিরতির এক মিনিট আগে জুভেন্টাসের হয়ে আরেকটি গোল করেন কোয়াদ্রাদো। আর ম্যাচের অন্তিম সময়ে আরেকটি গোল করেন তিনি। তার আগে ইন্টার মিলানের হয়ে আরেকটি গোল করে নিজের জোড়া গোল পূর্ণ করেন কোয়াদ্রাদো। কিন্তু তার আগে নিজেদের ভুলে আরেকটি গোল খেতে হয় স্বাগতিক দলকে।

এ জয়ের ফলে পাঁচ থেকে পয়েন্ট টেবিলের চারে উঠে এসেছে জুভেন্টাস। এক ম্যাচ হাতে রেখে তাদের পয়েন্ট ৭৫। ইন্টার মিলান এক ম্যাচ হাতে রেখে ৮৮ পয়েন্ট সংগ্রহ করেছেন । আটালান্টাও ৩৭ ম্যাচে সংগ্রহ করেছে ৭৮ পয়েন্ট। এসি মিলান ৭৫ পয়েন্ট নিয়ে আছে তিন নম্বরে। এখন ৭৩ পয়েন্ট নিয়ে পাঁচে থাকা নাপোলি পরবর্তী ম্যাচে হোঁচট খেলে ও রোনালদোর জুভেন্টাসকেও সবকটি ম্যাচ জিততে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App