×

সারাদেশ

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এমপি আনার আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মে ২০২১, ০৪:৫৯ পিএম

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এমপি আনার আহত

সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। এ সময় আহত হন তার সঙ্গে থাকা কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী। রবিবার (১৬ মে) সকাল ১০টার দিকে কালীগঞ্জ উপজেলার বলাকান্দর এলাকায় ষাইটবাড়িয়া নতুন বাজার এলাকায় তাদের বহনকারী মোটরসাইকেলের সামনে থেকে অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে সংসদ সদস্য মাথায় আঘাতপ্রাপ্ত হন। তাদেরকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

কালীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ জানান, কালীগঞ্জ থেকে ষাটবাড়িয়া গ্রামে এক শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে মোটরসাইকেলে করে সেখানে যাচ্ছিলেন। পথিমধ্যে ষাটবাড়িয়া নতুন বাজার এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সংসদ সদস্যকে বহনকারী মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তারা দু’জনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। এছাড়া সংসদ সদস্যের মোটরসাইকেল চালক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানীর শরীরের বিভিন্ন স্থানে কেটে গেছে।

সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের একান্ত সহকারী সচিব এমএ রউফ জানান, এমপির মাথার পেছনে আঘাত লেগেছে। হাসপাতালের ইসিজি রিপোর্ট ভালো এসেছে। এখন চিকিৎসকের পরামর্শ অনুযায়ী মাথার সিটিস্ক্যান করানো হবে। তবে তিনি সুস্থ আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App