×

বিনোদন

শ্রাবন্তী-শান্তর সিনেমার টিজার দেখে যে মন্তব‍্য নেটিজেনদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২১, ০৯:৩৮ পিএম

শ্রাবন্তী-শান্তর সিনেমার টিজার দেখে যে মন্তব‍্য নেটিজেনদের

ছবিটির একটি দৃশ্য।

শ্রাবন্তী-শান্তর সিনেমার টিজার দেখে যে মন্তব‍্য নেটিজেনদের

পরিচালক শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমা বিক্ষোভ। ২০১৯ সালে সিনেমা কাজ শুরু হলেও সিনেমার টিজার প্রকাশ পেলো ২০২১ এ। শুক্রবার (১৪ মে) এর প্রথম টিজার প্রকাশ পেয়েছে।

টিজারটি দেখে ইউটিউবে এবং ফেসবুকে সবাই প্রশংসা করেছেন। নির্মাতা শামীম আহমেদ রনিকে জানিয়েছেন বাহবা। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়াকে এমন সিনেমা আরও নির্মাণ করতে উৎসাহ দিয়েছেন দর্শকরা।

টিজারে দেখা গেছে কলকাতার শ্রাবন্তী, রজতাভ দত্ত, রাহুল দেবকে। আছেন কলকাতার আরও কয়েকজন অভিনয়শিল্পী। এমন সব গুণী অভিনয়শিল্পীদের দেখে দর্শকরা ধারণা করছেন সিনেমাটি ভালোই হবে। কিন্তু সিনেমার প্রধান চরিত্র শান্ত খানকে নিয়ে চিন্তায় পড়েছেন কয়েকজন দর্শক। তারা মনে করছেন এতসব ভালো অভিনয়শিল্পীদের মধ্যে যদি কোনো নড়বড়ে অভিনেতা থাকে সে হলো শান্ত খান।

ইউটিউবে এক মন্তব্যকারী লিখেছেন, ‘সময়োপযোগী কাহিনি। শ্রাবন্তী একদম পারফেক্ট। সৌন্দর্য-অভিনয় দুই দিক দিয়েই শ্রাবন্তী সেরা। চিন্তা শুধু শান্ত খানকে নিয়ে।’ আরেকজন মন্তব্যকারী লিখেছেন, ‘শ্রাবন্তী ঠিকঠাক। গোলমাল মনে হয় শান্ত খানই বাঁধাবে।’

ফেসবুকে চলচ্চিত্রের গ্রুপগুলোতেও টিজারটি নিয়ে শুরু হয়েছে আলোচনা। অধিকাংশই টিজারের প্রশংসা করলেও শান্ত খানকে নিয়ে আলাদা করে ভেবেছেন কেউ কেউ।

সেই সংখ্যা খুব কম হলেও একজন লিখেছেন, ‘রাহুল দেব, রজতাভ দত্ত, শ্রাবন্তীদের সামনে শান্ত খানকে দাঁড় করিয়ে দেয়াটা একটা দুঃসাহস মনে হয়েছে আমার কাছে। বুদ্ধি করে তার ক্লোজ শটের ডায়লগও রাখা হয়নি, পাছে অভিনয়ের সমস্যাটা না ধরা পড়ে! টিজারে যা মনে হচ্ছে, শান্ত ছাড়া বাকিরা ছবি এগিয়ে নেবে।’

কিছু দর্শকের এই উদ্বেগের বিষয় নিয়ে বিক্ষোভ সিনেমার পরিচালক শামীম আহমেদ রনিকে যোগাযোগ করেও পাওয়া যায়নি। সিনেমাটি কমে মুক্তি পাবে তা এখনও চূড়ান্ত না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App