২০২১ আরও ভয়ঙ্কর হবে, করোনা নিয়ে সতর্কবার্তা বিশ্ব স্বাস্থ্য সংস্থার

আগের সংবাদ

ফিলিস্তিনে শেখ হাসিনার নামে বাড়ি

পরের সংবাদ

ঈদে জামা দিতে পারেননি বাবা, আত্মহত্যা মেয়ের

প্রকাশিত: মে ১৫, ২০২১ , ৯:৪২ পূর্বাহ্ণ আপডেট: মে ১৫, ২০২১ , ৯:৪২ পূর্বাহ্ণ

ঈদে সব বন্ধুরা নতুন জামা পরেছে। অথচ সেই পরতে পারছিল না। খুদেরও ইচ্ছা হয়েছিল তা পরতে। তাই বাবার কাছ নতুন জামা কিনে দেওয়ার জেদ ধরেছিল সে। কিন্তু করোনভাইরাসের বাড়বাড় কাজ না পাওয়া বাবা মেয়েকে পোশাক কিনে দিতে পারেননি। সেই অভিমানে আত্মঘাতী হল বছর দশেকের মেয়ে। ভারতের মালদহের কালিয়াচক থানার জালালপুরের ফুলবাগ এলাকার ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় কালিয়াচক থানার পুলিশ। হাসপাতাল থেকে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই কিশোরীর নাম ইস্মাতুন খাতুন (‌১০)‌। এলাকারই একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ত ইস্মাতুন। পরিবার জানিয়েছেন, নতুন জামা কিনে দেওয়ার জন্য ইদের দিনে বাবার কাছে বায়না করেছিল ইস্মাতুন। কিন্তু করোনার জেরে কাজ না পেয়ে বেকার হয়ে ঘরে বসেছিলেন তার বাবা। সেজন্য উৎসবের দিনও মেয়েকে তার চাহিদা মতো জামা কিনে দিতে পারেননি তিনি। পরিবার জানাচ্ছে, জামা কিনে দিতে বাবার কাছে রীতিমতো জেদ ধরে বসে সে। তা না পেয়ে অভিমান হয় তার।

বৃহস্পতিবার রাতে ঘরের মধ্যেই ওই কিশোরীর ঝুলন্ত দেহ দেখতে পান পরিবার।এরপরেই ওই কিশোরীকে উদ্ধার করে তড়িঘড়ি সুজাপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। তাকে মালদা মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই মৃত্যু হয় এই কিশোরীর। ইদে নতুন জামা না পেয়ে মেয়ে যে এমন কোনও সিদ্ধান্ত নিতে পারে, তা স্বপ্নেও ভাবেনি তার পরিবার। ঘটনায় শোকে ভেঙে পড়েছে গোটা পরিবার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়