×

খেলা

শেষ চারের স্বপ্ন বাঁচিয়ে রাখল লিভারপুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মে ২০২১, ১০:২৩ এএম

শেষ চারের স্বপ্ন বাঁচিয়ে রাখল লিভারপুল

গোল করার পর তা উদযাপন করছেন মোহাম্মদ সালাহ।

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে শুক্রবার ৪-২ গোলের বিশাল ব্যবধানে জয় তুলে নিয়েছে লিভারপুল। আর এর মাধ্যমে পয়েন্ট টেবিলের শেষ চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগে খেলার আশা বাঁচিয়ে রাখল ক্লাবটি। ম্যাচটিতে লিভারপুলের হয়ে জোড়া গোল করেছেন রবার্তো ফিরমিনো। একটি করে গোল করেছেন দিয়েগো জেতা ও মোহাম্মদ সালাহ। অপরদিকে রেড ডেভিলদের হয়ে গোল করেছেন ব্রুনো ফার্নান্দেজ ও মার্কাস রাশফোর্ড।

ম্যানইউর মাঠ ওল্ড ট্রাফোর্ডে হওয়া এই ম্যাচে জয়ের মাধ্যমে ওল্ড ট্রাফোর্ডে দীর্ঘ ৭ বছর পর জয়ের দেখা পেয়েছে লিভারপুল।

ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুলের এই ম্যাচটি হওয়ার কথা ছিল ২ মে। কিন্তু ম্যানইউর দর্শকরা ক্লাবটির মাঠে হানা দিলে ম্যাচটি স্থগিত করে দিতে বাধ্য হয়েছিল কর্তৃপক্ষ। ইউরোপিয়ান সুপার লীগে যোগ দেয়ার কারণেই মূলত ম্যানইউর দর্শকরা ক্ষেপেছিল। এমনকি আজকের ম্যাচটিতেও বাধা দিতে চেয়েছিল তারা। কিন্তু দুই দল সময়মতো মাঠে পৌঁছানোয় শেষ পর্যন্ত মাঠে গড়ায় ম্যাচটি।

এই জয়ের মাধ্যমে ৩৫ ম্যাচ শেষে ৬০ পয়েন্ট সংগ্রহ করে বর্তমানে পঞ্চম স্থানে রয়েছে লিভারপুল। আর চতুর্থ স্থানে রয়েছে চেলসি। লিভারপুল চেলসির চেয়ে পিছিয়ে আছে চার পয়েন্ট এর ব্যবধানে। আগামী মঙ্গলবার তৃতীয় স্থানে থাকা লিস্টার সিটি বিপক্ষে খেলতে নামবে চেলসি। এখন এ ম্যাচের ফলাফলই লিভারপুলের ভাগ্য নির্ধারণ করবে। এজন্য এখন লিভারপুলকে এ ম্যাচটির দিকে তাকিয়ে থাকতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App