×

খেলা

গ্রানাডাকে উড়িয়ে শিরোপার আশা বাঁচিয়ে রাখল রিয়াল মাদ্রিদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মে ২০২১, ০৮:৩৫ এএম

গ্রানাডাকে উড়িয়ে শিরোপার আশা বাঁচিয়ে রাখল রিয়াল মাদ্রিদ

গ্রানাডার এক খেলোয়াড়ের সঙ্গে বল দখলের লড়াইয়ে রিয়ালের ফেদে ভালভার্দে।

লা লিগার শিরোপা জেতার সুযোগ এখনও ঝুলে আছে তিন দলের জন্য। এই তিন দলের একটি রিয়াল মাদ্রিদ। আজ শুক্রবার গ্রানাডাকে ৪-১ গোলে হারিয়ে সেই আশা দৃঢ়ভাবেই বাঁচিয়ে রাখল জিনেদিন জিদানের দল। দুই ম্যাচ হাতে রেখে ৭৮ পয়েন্ট তাদের নামের পাশে। অ্যাতলেটিকো মাদ্রিদের পয়েন্ট তাদের চেয়ে দুই বেশি। বার্সা ৭৬ পয়েন্ট নিয়ে আছে তিন নম্বরে।

গ্রানাডার মাঠে আজকের ম্যাচটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল রিয়াল মাদ্রিদের জন্য। কেননা এই ম্যাচে হারলেই শিরোপা জেতার দৌড় থেকে ছিটকে যেতো লস ব্লাঙ্কোসরা। এমন ম্যাচে রিয়ালকে ১৭তম মিনিটের সময় লিড এনে দেন লুকা মদ্রিচ। বাকিটা সময়ও আধিপত্য বজায় রেখে খেলে রিয়াল মাদ্রিদ। তার ফলও পায় প্রথমার্ধ শেষ হওয়ার আগেই। অতিরিক্ত সময়ে দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন রদ্রিগো গোয়েস। তাতে একপ্রপকার জয় নিশ্চিতই হয়ে গেছিল। তবু ম্যাচের দ্বিতীয়ার্ধেও আরও দুই গোল দেয় রিয়াল। গ্রানাডাও একটি গোল শোধ করে। মাদ্রিদের ক্লাবটি জয় পায় ৪-১ গোলে।

রিয়াল মাদ্রিদের গোল দুটি আসে আলভারো অদ্রিওজোলা ও করিম বেবজেমার পা থেকে৷ গ্রানাডার গোলটি করেন মলিনা। এ জয়ের ফলে ৩৬ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠেছে রিয়াল মাদ্রিদ। অ্যাতলেটিকো মাদ্রিদের পয়েন্ট এর চেয়ে দুই বেশি। বার্সেলোনার পয়েন্ট ৭৬।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App