×

খেলা

জয় পেলেও চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে শঙ্কা জুভেন্টাসের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মে ২০২১, ০৯:১৫ এএম

জয় পেলেও চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে শঙ্কা জুভেন্টাসের

লক্ষ্যের দিকে শট নিচ্ছেন রোনালদো, সামনেই সাসূলোর এক ফুটবলার।

সাসুলো ম্যাচের চার-পাঁচ দিন আগে থেকেই ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাসের আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে থাকা না থাকা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। কেননা শীর্ষ চারের লড়াইয়ে যে নেই তুরিনের বুড়িরা। আজ বৃহস্পতিবার সাসুলোর বিপক্ষে জয় পেলেও সেই শঙ্কা থেকেই গেছে। শেষ পর্যন্ত তারা শেষ চারে থাকতে পারবে কিনা সেটা বলাও কঠিন হয়ে যাচ্ছে। সাসুলোকে জুভেন্টাস হারিয়েছে ৩-১ গোলে।

শেষ চারের স্থান নিশ্চিত করার লক্ষ্যে আজ সাসুলোর বিপক্ষে জয়টি অত্যন্ত প্রয়োজন ছিল জুভেন্টাসের। আজ সাসুলোর মাঠে শুরুতেই জুভেন্টাসকে এগিয়ে নেন রেবিওট। ফেদেরিকো চিয়েসার পাস ধরে জুভেন্টাসের সেই গোলটি আসে ম্যাচের ২৮ মিনিটে। তার আগে পেনাল্টি মিস করে সাসুলো। প্রথমার্ধের আগে গোল করেন দলের বড় তারকা রোনালদোও। ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় তারা। ম্যাচে ফিরে দুদলের আক্রমণেই ধার বাড়ে। কিন্তু কেউই আর গোলের দেখা পাচ্ছিল না। অবশেষে ৫৯ মিনিটে একটি গোল শোধ করে সাসুলো। তার পর জাল খুঁজে পান জুভেন্টাসের পাওলো দিবালাও।

এ জয়ের ফলে দুই ম্যাচ হাতে রেখে ৭২ পয়েন্ট নিয়ে এখনও টেবিলের পাঁচেই রয়েছে জুভেন্টাস। সমানসংখ্যক ম্যাচে এসি মিলান ও নাপোলির পয়েন্ট যথাক্রমে ৭৫ ও ৭৩। ৭৫ পয়েন্ট আছে আটালান্টারও। এখন বাকি দুই ম্যাচে জুভেন্টাস বাদে এই তিন দল হোঁচট না খেলে রোনালদোদের আগামী মৌসুমে ইউরোপা লিগে অবনমন হবে। জুভেন্টাস কি সে অবনমন এড়াতে পারবে?

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App