×

সারাদেশ

ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে ‘স্টুডেন্ট স্কয়ার’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মে ২০২১, ০৯:৩১ এএম

ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে ‘স্টুডেন্ট স্কয়ার’

অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে ব্যস্ত সময় পার করছেন সামাজিক ও শিক্ষামূলক স্বেচ্ছাসেবী সংগঠন স্টুডেন্ট স্কয়ারের কর্মীরা।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজশাহীর গোদাগাড়ীতে শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সামাজিক ও শিক্ষামূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্টুডেন্ট স্কয়ার’। বুধবার (১২ মে) বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্যসামগ্রী পৌঁছে দেন সংগঠনের সদস্যরা।

প্রতিটি ব্যাগে খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- ১ কেজি চিনিগুড়া চাউল, ১ কেজি গরুর মাংস, এক কেজি ডাল, মিষ্টিকুমড়া এবং ১ লিটার তেল। ঈদের আগে এসব খাদ্য সামগ্রী এক সঙ্গে পেয়ে আনন্দিত হন ওইসব পরিবারের লোকজন।

এর আগেও করোনা লকডাউনের মধ্যে পাঁচ ধাপে প্রায় ৫০০ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করেছে সংগঠনটি। গত কয়েক বছর ধরেই ‘স্টুডেন্ট স্কয়ার’ সংগঠনটি এ ধরনের সামাজিক সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

করোনা লকডাউনের মধ্যেও সদস্যদের নিয়ে অসচেতন মানুষের মাঝে সচেতনতা সৃষ্টি, মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ, অসহায় ও কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিয়ে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোসহ প্রশাসনিক বিভিন্ন কাজে সহায়তা করছে সংগঠনটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App