×

জাতীয়

হাওয়া ভবনের কুশীলবরা অপরাজনীতিতে ব্যস্ত: বাহাউদ্দিন নাছিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মে ২০২১, ০৩:৪৬ পিএম

যারা ধর্ম নিয়ে ব্যবসা করে এবং এই ধর্ম ব্যবসায়ীদের দিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায় সেই অপশক্তি একাত্তরে পরাজিত হয়েছিল, পঁচাত্তরে জাতির পিতাকে হত্যা করেছিল, ২০০৪ সালে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা করে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। ওই জঙ্গিবাদী শক্তি, বিএনপি জামাতিরা এখনো অপরাজনীতি ধারণ করে। হাওয়া ভবনে বসে তারা অপরাজনীতি করত, এখন দেশে ও দেশের বাইরে তারা অপরাজনীতিতে ব্যস্ত। তারা ধর্মভিত্তিক বাংলাদেশ বানাতে চায়, জঙ্গিবাদি শক্তির উত্থান চায়, বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বুধবার (১২ মে) সকালে ঢাকা এয়ারপোর্টস্থ কাওলা সিভিল এভিয়েশন স্কুল মাঠে হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাহাউদ্দিন নাছিম বলেন, এই অপরাজনীতিবিদদের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দেশের জনগণকে সাথে নিয়ে মোকাবেলা করবে।

তিনি বলেন, আমরা হানাহানির রাজনীতিতে বিশ্বাস করি না। আমরা বিশ্বাস করি উন্নয়ন ও অগ্রগতির রাজনীতিতে। এক সময় বাংলাদেশকে বিদেশিদের মুখাপেক্ষী হতে হতো, তাদের দ্বারে ধর্ণা দিতে হতো। আজ আমরা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে নিজেদের পায়ে দাড়াতে সক্ষম হয়েছি।

বাহাউদ্দিন নাছিম বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে ভালবাসেন, দেশের মানুষকে ভালোবাসেন। তিনি অসাম্প্রদায়িক, ধর্মনিরপেক্ষ, উন্নত সমৃদ্ধ জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ চান। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করব।

তিনি বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন মানুষের পাশে দাঁড়াও। আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা দেশব্যাপী মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনা যতদিন থাকবে ততদিন আমারা করোনায় দুর্দশাগ্রস্থ মানুষের পাশে থাকবো। এটা আমাদের রাজনৈতিক দায়িত্ব, এখনকার প্রধান দায়িত্ব।

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ৪৯ নং ওয়ার্ড কাউন্সিল আনিসুর রহমান নাঈম এর সঞ্চালনায় হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক  আফজালুর রহমান বাবু। উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহ সভাপতি মফিজ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল সহ ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ এর নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App