×

সারাদেশ

বুড়িমারী-চ্যাংড়াবান্ধা স্থলবন্দর ৬ দিন বন্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মে ২০২১, ১২:৪১ পিএম

বুড়িমারী-চ্যাংড়াবান্ধা স্থলবন্দর ৬ দিন বন্ধ

বুড়িমারী স্থলবন্দর।

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আগামী ৬ দিন আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে হাইকমিশনের এনওসি বা অনুমতি নিয়ে আসা পাসপোর্টধারী যাত্রী চলাচল অব্যাহত থাকবে।

বুধবার (১২ মে) থেকে আগামী সোমবার (১৭ মে) পর্যন্ত ৬ দিন আমদানি- রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে ১৮ মে থেকে বুড়িমারী স্থলবন্দর স্বাস্থ্যবিধি মেনে পুনরায় বাণিজ্যিক কার্যক্রম শুরু হবে।

এ বিষয়ে বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, ইমিগ্রেশন বন্ধের কোন নির্দেশনা নেই। সকাল ৯ থেকে বিকেল ৩টা পর্যন্ত হাইকমিশনের অনুমতি বা এনওসি নিয়ে পাসপোট যাত্রী পারাপার হতে পারবে। তবে যারা ফেরত আসবেন তাদের ১৪ দিনের প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে।

এ বিষয়ে বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানীফতানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি ও পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুন আমীন বলেন, উভয় দেশের সিদ্ধান্ত অনুযায়ী, ৬ দিনের জন্য আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা করা হয়েছে। আর আগামী ১৮মে বুড়িমারী স্থলবন্দর স্বাস্থ্যবিধি মেনে পুনরায় বাণিজ্যিক কার্যক্রম শুরু হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App