×

সারাদেশ

বরগুনায় ছেলে হত্যার দায়ে বাবা আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মে ২০২১, ১১:২৫ পিএম

বরগুনায় ছেলে হত্যার দায়ে বাবা আটক

ছবি: ভোরের কাগজ

বরগুনার পাথরঘাটায় ছেলে হত্যার অভিযোগে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১২ মে) দুপুরে আদালত বাবার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, বাবার মারধরে আহত মায়ের জন্য ওষুধ আনতে গেলে বাবা চাচা ও সহযোগীদের হামলায় ছেলে মিজান আহত হন এবং গলা দিয়ে রক্ত বমি শুরু হয়। তাৎক্ষণিক মিজানকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মিজানকে উন্নত চিকিৎসার জন্য খুলনা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেন। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে মিজান মারা যায় বলে জানা গেছে।

আদালতে সোপর্দ করার আগে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হারুন আকন ছেলেকে মারধরের কথা স্বীকার করেছেন বলে পাথরঘাটা থানার ওসি তদন্ত সাঈদ আহমে জানিয়েছেন। হারুনের বাড়ি সদর ইউনিয়নের পদ্মা গ্রাম থেকে তাকে আটক করা হয়।

পুলিশ হারুনকে আদালতে সোপর্দ করলে পাথরঘাটা উপজেলা হাকিম আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত মল্লিক বাবা হারুনের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। এ ঘটনায় মঙ্গলবার রাতে মৃত মিজানের স্ত্রী পাথরঘাটা থানায় একটি মামলা দায়ের করে বলে থানা সূত্রে জানা গেছে।

তথ্যানুসন্ধানে জানা যায়, গত ৫ মে সন্ধ্যায় পদ্মা বাজারের জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গ্রামের বাড়ির উঠোনে ঝগড়ার সৃষ্টি হয়। ওই ঘটনায় স্বমী হারুনের হামলায় আহত হন স্ত্রী আমেনা। মা আমেনার জন্য বাজার থেকে ওষুধ নিয়ে ফেরার পথে বাবা হারুন চাচা নুর আলম জাকারিয়া ও ইসমাইল মুন্সি সহ অন্যান্যদের মারধরে আহত হন ছেলে মিজান।

পাথরঘাটা থানার (ওসি তদন্ত) সাঈদ আহমেদ জানিয়েছেন, মামলার প্রধান আসামী গ্রেপ্তার আছে এবং জেলহাজতে রয়েছে। বাকিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

ঘটনার সর্বশেষ অবস্থা জানতে (বুধবার বিকেল ৫ টা ৮মিনিটে) পাথরঘাটা থানার ওসি শাহাবুদ্দিন এবং ডিউটি অফিসারকে মুঠোফোনে কল করে পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App