×

সারাদেশ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কিলোমিটার যানজট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মে ২০২১, ১১:৫৬ এএম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কিলোমিটার যানজট

ছবি: সংগৃহীত

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ৩০ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। বুধবার সকাল থেকে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় পর্যন্ত এ যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে চরম ভোগান্তিতে পড়েছেন ট্রাক, পিকআপ ও মোটরসাইকেলে চলাচল করা ঘরমুখো মানুষ।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, মহাসড়কের টাঙ্গাইলের করটিয়া থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব গোলচত্বর পর্যন্ত এলাকায় এই চাপ বুধবার ভোর থেকেই। সেখানে পিকআপ ভ্যান, ট্রাক, অ্যাম্বুলেন্স, মাইক্রোবাস ও ব্যক্তিগত যানবাহনগুলো চলছে থেমে থেমে।

গণপরিবহন বন্ধ থাকলেও থেমে নেই পরিবারের সঙ্গে ঈদ করতে চাওয়া মানুষের যাত্রা। ভোগান্তি ও অতিরিক্ত ভাড়া সয়েই তারা ছুটছেন বাড়ির দিকে।

যানবাহনের এই চাপ মঙ্গলবার রাতে কিছু্টা কমে গেলেও বুধবার ভোর থেকে বেড়ে যায় কয়েক গুণ। করটিয়া বাইপাস, টাঙ্গাইলের আশিকপুর বাইপাস, রাবনা বাইপাস ও এলেঙ্গাতে শ শ মানুষকে যানবাহনের জন্য অপেক্ষা করতে দেখা গেছে। যানবাহন না পেয়ে অনেকেই হেঁটে রওনা দিয়েছেন।

টাঙ্গাইল ট্রাফিক পুলিশের সার্জেন্ট কাজী অলিদ জানান, ভোর থেকে মহাসড়কে যানবাহনের সংখ্যা বেড়ে যাওয়ায় দেখা দিয়েছে ধীরগতি।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাতও জানান, মহাসড়কে গাড়ির ব্যাপক চাপ রয়েছে। তবে গাড়ি কোথাও থেমে নেই। পাঁচ কিলোমিটার গতিতে সড়কে যানবাহন চলাচল করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App