নবীগঞ্জে অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার, স্বামী আটক

আগের সংবাদ

ছবি পোস্ট করে উস্কে দিল প্রেমের গুঞ্জন

পরের সংবাদ

মা কালী আঁকা জ্যাকেট পড়ে ভাইরাল প্রিয়াঙ্কা

প্রকাশিত: মে ১২, ২০২১ , ১০:৪৩ অপরাহ্ণ আপডেট: মে ১২, ২০২১ , ১০:৫৯ অপরাহ্ণ

গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। খ্যাতনামা অভিনেত্রী হিসেবে হোক, গায়িকা অথবা ফ্যাশনিস্তা সবেতেই পারদর্শী হিসেবে পরিচিত তিনি। অভিনেত্রীর প্রতিটা পদক্ষেপ থাকে অনুরাগীদের নজরে। সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে ‘দেশি গার্ল’এর একটি লুক।

ছবিতে স্বামী নিক জোনাসের সঙ্গে হাত ধরে হাঁটতে দেখা গেছে তাকে। পিছন থেকে তোলা হয়েছে ছবিটি। প্রিয়াঙ্কাকে দেখা গেছে কালী ঠাকুরের ছবি আঁকা একটি কারুকাজ করা জমকালো জ্যাকেটে। অভিনেত্রীর টুকটুকে লাল জ্যাকেটের পিছনে মা কালীর ছবি, সঙ্গে পরেছেন লাল মিনি স্কার্ট এবং ফিশনেট স্টকিংস। পায়ে পরেছেন রঙিন পিপ টো শ্যু। সামাজিক মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নায়িকার এই লুক।

অভিনেত্রীর এই জ্যাকেট রীতিমতো নজর কেড়েছে ফ্যাশনিস্তাদের। এই ছবিটি নিক শেয়ার করেছিলেন ২০২০ সালের ২৯ ফেব্রুয়ারি৷ সেই ছবি ফের একবার সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার এক ফ্যান পেজের সৌজন্যে। প্রিয়াঙ্কা অবশ্য দেখিয়ে দিয়েছেন ফ্যাশনের মামলায় তাঁকে টেক্কা দেওয়া মোটেই সহজ নয়।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়