'হ্যালো, আমি শেখ হাসিনা বলছি, আসসালামু আলাইকুম

আগের সংবাদ

মিতু হত্যায় প্রধান আসামি বাবুল, প্রমাণ পেয়েছে পিবিআই

পরের সংবাদ

বুয়েটে ভর্তি পরীক্ষা: যোগ্যপ্রার্থীদের তালিকা প্রকাশ

প্রকাশিত: মে ১২, ২০২১ , ১:১৫ অপরাহ্ণ আপডেট: মে ১২, ২০২১ , ১:১৫ অপরাহ্ণ

দেশের চলমান করোনা পরিস্থিতি বিবেচনায় বুয়েটের ভর্তি পরীক্ষা এক মাস পেছানো হয়েছে। নতুন সময় অনুযায়ী আগামী ৩০ জুন ও ১ জুলাই প্রাথমিক বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া চূড়ান্ত ভর্তি পরীক্ষা আগামী ১০ জুলাই অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) স্নাতক ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ভর্তির প্রাক-নির্বাচনী পরীক্ষার যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে। বুধবার (১২ মে) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করে কর্তৃপক্ষ।

ওয়েবসাইটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদনকারীদের যাদের নামের তালিকায় ‌’রিমার্ক’ হিসেবে ‘মেজর অবজেকশন: ডকুমেন্টস্ রিকুয়ারর্ড’ উল্লেখ আছে তাদেরকে নিম্নোক্ত ডকুমেন্ট ২২ মে র মধ্যে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

১. এসএসসি নম্বরপত্রের কপি, ২০১৭ সালের

২. এসএসসি সনদের কপি, ২০১৭ সালের

৩. এইচএসসি নম্বরপত্রের কপি, ২০১৯ সালের

৪. এইচএসসি নম্বরপত্রের মানউন্নয়নের কপি,২০২০ সালের

আবেদনকারীকে এসএমএস কিংবা ই-মেইলের মাধ্যমে এসব ডকুমেন্ট জমা দেওয়ার লিংক পাঠানো হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। এসব ডকুমেন্ট জমা প্রদান করা না হলে আবেদনকারীর প্রাক্‌-নির্বাচনী পরীক্ষার অ্যাডমিট কার্ড ইস্যু করা হবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়