মিতু হত্যা: নতুন মামলার প্রধান আসামি হবেন স্বামী সাবেক এসপি বাবুল

আগের সংবাদ

সবার স্মার্টকার্ড নিশ্চিতে আইডিইএ-২ প্রকল্প চালু জুনে

পরের সংবাদ

বুড়িমারী-চ্যাংড়াবান্ধা স্থলবন্দর ৬ দিন বন্ধ

প্রকাশিত: মে ১২, ২০২১ , ১২:৪১ অপরাহ্ণ আপডেট: মে ১২, ২০২১ , ১২:৪১ অপরাহ্ণ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আগামী ৬ দিন আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে হাইকমিশনের এনওসি বা অনুমতি নিয়ে আসা পাসপোর্টধারী যাত্রী চলাচল অব্যাহত থাকবে।

বুধবার (১২ মে) থেকে আগামী সোমবার (১৭ মে) পর্যন্ত ৬ দিন আমদানি- রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে ১৮ মে থেকে বুড়িমারী স্থলবন্দর স্বাস্থ্যবিধি মেনে পুনরায় বাণিজ্যিক কার্যক্রম শুরু হবে।

এ বিষয়ে বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, ইমিগ্রেশন বন্ধের কোন নির্দেশনা নেই। সকাল ৯ থেকে বিকেল ৩টা পর্যন্ত হাইকমিশনের অনুমতি বা এনওসি নিয়ে পাসপোট যাত্রী পারাপার হতে পারবে। তবে যারা ফেরত আসবেন তাদের ১৪ দিনের প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে।

এ বিষয়ে বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানীফতানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি ও পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুন আমীন বলেন, উভয় দেশের সিদ্ধান্ত অনুযায়ী, ৬ দিনের জন্য আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা করা হয়েছে। আর আগামী ১৮মে বুড়িমারী স্থলবন্দর স্বাস্থ্যবিধি মেনে পুনরায় বাণিজ্যিক কার্যক্রম শুরু হবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়