×

সারাদেশ

বোমা তৈরির সময় বিস্ফোরণে ইউপি সদস্যের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মে ২০২১, ১২:১৪ পিএম

বোমা তৈরির সময় বিস্ফোরণে ইউপি সদস্যের মৃত্যু

ফাইল ছবি

বোমা তৈরির সময় বিস্ফোরণে ইউপি সদস্যের মৃত্যু

নিহত ইউপি সদস্য লিটন

ঘরে বসেই বোমা বানাচ্ছিলেন এক ইউপি সদস্য। হাতেই বিস্ফোরণ হয়। পরে আহত অবস্থায় মারা যান তিনি। ঘটনাটি ঘটেছে যশোরের ঝিকরগাছায়। সোমবার (১০ মে) দিনের কোনো এক সময়ে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে তিনি আহত হন।

হাজিরবাগ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু বলেন, সোমবার দুপুর একটার দিকে ঝিকরগাছা উপজেলার পাঁচপোতা গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে লিটন মেম্বারসহ কয়েকজন বোমা তৈরি করছিলেন। ওই সময় একটি বোমা বিস্ফোরিত হলে তিনি গুরুতর জখম হন। সাথে থাকা লোকজন তাকে উদ্ধার করে গোপন স্থানে নিয়ে চিকিৎসা করাচ্ছিলেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার্থে তাকে ঢাকায় নেওয়া হচ্ছিল। পথিমধ্যে রাত দুইটা- আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

ঝিকরগাছা থানার এসআই সাহিদুজ্জামান বলেন, নিহত নাজমুল ইসলাম লিটনের মরদেহ আজ (মঙ্গলবার) বেলা ১১টার দিকে ঝিকরগাছা থানায় আনা হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান, থানার ওসি আব্দুর রাজ্জাকসহ পুলিশ কর্মকর্তারা নিহতের বাড়িতে গেছেন। তারা ফেরার পর মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্যে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, এ ঘটনায় বিস্ফোরকদ্রব্য আইনে মামলা হবে। ঘটনার সময় সেখানে কারা ছিল সেগুলো খতিয়ে দেখা হচ্ছে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আহত হয়ে গোপনে চিকিৎসা নিচ্ছিলেন লিটন। গতরাতে চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। পথে তার মৃত্যু হয়।লিটনের মরদেহ ফিরিয়ে আনা হচ্ছে বলে শুনেছি। আমরা তার বাড়িতে যাচ্ছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App