×

সারাদেশ

নবীগঞ্জে ট্রাকের ধাক্কায় পথচারী যুবক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মে ২০২১, ১১:০৫ পিএম

নবীগঞ্জ-হবিগঞ্জ আঞ্চলিক সড়কের ইমামমাবাড়ী বাজার নামক স্থানে ট্রাকের ধাক্কায় ঘটনানস্থলেই হুমায়ুন (১৬) নামের এক পথচারী যুবক হয়েছেন। মঙ্গলবার (১১ই মে) সকালে উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনয়নের ইমামবাড়ী বাজারের ইউপি পরিষদ অফিস নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। বানিয়াচুং উপজেলার চন্দলপুর গ্রামের নুরুজ মিয়ার পুত্র হুমায়ুন মিয়া।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, হুমায়ুন বাড়ীর নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতে ইমামবাড়ী বাজারে আসে। পথিমধ্যে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রা ড-১৪-১১৯৯) পিছন দিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই সে নিহত হয়। এসময় স্থানীয় জনতা ট্রাকটি ও ড্রাইভারকে আটক করে নবীগঞ্জ থানা পুলিশকে খবর দেয়।

থানা পুলিশের এস আই সামছুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের সুরতাহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেন। এবং ট্রাক ও ড্রাইভারকে থানায় নিয়ে আসেন। আটককৃত ট্রাক ড্রাইভার বাহুবল উপজেলার পূর্ব দেওপাড়া গ্রামের মৃত রহমত আলীর পুত্র মানিক মিয়া। দুর্ঘটনার খবরটি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ডালিম আহমেদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App