×

খেলা

জয়ের সন্ধানে রাতে মাঠে নামছে বার্সেলোনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মে ২০২১, ০২:৪৯ পিএম

জয়ের সন্ধানে রাতে মাঠে নামছে বার্সেলোনা

গোল করার পর ঈশ্বরকে ধন্যবাদ জানান লিওনেল মেসি

দারুণ জমে উঠেছে লা লিগার শিরোপা জয়ের লড়াই। এই মুহূর্তে পয়েন্ট টেবিল অ্যাটলেটিকো মাদ্রিদ, রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা একে অপরের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে। ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আতলেতিকো মাদ্রিদ। ৭৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ। সমান ৭৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে লিওনেল মেসির বার্সেলোনা

এই তিন দলের একটি এবার শিরোপা জিতবে এটা নিশ্চিত। এখন দেখার বিষয় গতবারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ নাকি লিওনেল মেসির বার্সেলোনা। কে জিতবে শিরোপা?এই মুহূর্তে শিরোপা দৌড়ে এগিয়ে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ কি পারবে শিরোপা জিততে? এতসব প্রশ্নের উত্তর পেতে ফুটবল অনুরাগীদের চোখ রাখতে হবে লা লিগার শেষ তিনটি ম্যাচের দিকে।

আজ রাতে মাঠে নামছেন লিওনেল মেসির বার্সেলোনা। শিরোপা রেসে টিকে থাকতে হলে আজ জয়ের কোন বিকল্প নেই রোনাল্ড কোম্যানের শিষ্যদের। লা লিগায় শিরোপা জয়ের জন্য আশাবাদী বার্সেলোনার সামনে শিরোপা জয়ের ক্ষেত্রে একটি মোক্ষম সুযোগ ছিল পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদকে হারিয়ে। কিন্তু তারা সেটি পারেনি, অ্যাতলেটিকোর বিপক্ষে বার্সেলোনা ড্র করার পর মূ্লত তাদের শিরোপা জয়ের স্বপ্ন শেষ হয়ে গেছে।

যদিও অ্যাতলেটিকোর চেয়ে তারা মাত্র ২ পয়েন্টের ব্যবধানে পিছিয়ে আছে, কিন্তু মৌসুমে ম্যাচ বাকি আছে আর মাত্র তিনটি। আর এই তিন ম্যাচের মধ্যে অ্যাতলেটিকোকে পেছনে ফেলে বার্সার জন্য শীর্ষস্থানে যাওয়াটা এখন অনিশ্চিতই বলা যায়। তবে তবুও আশা ছাড়তে চান না বার্সা কোচ রোনাল্ড কোম্যান। অ্যাতলেটিকোর বিপক্ষে ড্র করার পর কোম্যান বলেছিলেন, 'অ্যাতলেটিকোর বিপক্ষে ম্যাচের ফলাফল ঠিকই ছিল। এখনো শিরোপা জয়ের সুযোগ আছে আমাদের' তবে কোম্যান যতোই আশার বাণী শোনান না কেন ব্যাপরটি এখন অসম্ভবই।

তবে অলৌকিক ঘটনা ঘটলে হয়তো সম্ভব হবে। এখন এই অলৌকিক ঘটনার অপেক্ষাতেই আছে বার্সা। বার্সার এই মৌসুমে আরো যে তিনটি ম্যাচ এর মধ্যে আজ লেভান্তের বিপক্ষে খেলতে নামবে। বাংলাদেশ সময় রাত দুইটায় শুরু হবে ম্যাচটি। এখন শিরোপার লড়াইয়ে টিকে থাকতে হলে বার্সার সামনে জয় ছাড়া আর কোন পথ খোলা নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App