৪ শতাংশ সুদে প্রণোদনার ঋণ বিতরণ শুরু

আগের সংবাদ

অপরাজনীতির মদদ দাতাদের আইনের আওতায় আনতে হবে: বাহাউদ্দিন নাছিম

পরের সংবাদ

পনেরো ম্যাচ পর আরামবাগের প্রথম জয়

প্রকাশিত: মে ১১, ২০২১ , ৮:২২ অপরাহ্ণ আপডেট: মে ১১, ২০২১ , ৮:২৩ অপরাহ্ণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এই মৌসুমে মঙ্গলবার (১১ মে) প্রথম জয়ের স্বাদ পেয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ। বঙ্গবন্ধু স্টেডিয়ামে বৃষ্টি ভেজা ম্যাচে পয়েন্ট টেবিলের তৃতীয়স্থানে থাকা শক্তিশালী শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-১ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে তারা। এই ম্যাচটির আগে এই মৌসুমে টানা ১৫টি ম্যাচে জয়ের মুখ দেখেনি আরামবাগ। মৌসুমের প্রায় অর্ধেক ম্যাচ শেষ হওয়ার পর প্রথম জয় পাওয়ায় আরামবাগের খেলোয়াড়দের চোখে মুখে ছিল আনন্দের জোয়ার।

ম্যাচটিতে আরামবাগের হয়ে গোল করেন আব্দুলকাদেরভ, ফারুক ও উচ্ছ্বাস। অপরদিকে শেখ জামালের হয়ে একমাত্র গোলটি করেন হোসেন জোবে। ম্যাচের ১৫ মিনিটের সময় তিনি গোল করে প্রথমে শেখ জামালকে এগিয়ে নিয়েছিলেন। কিন্তু প্রথমার্ধের একদম শেষ মূহুর্তে আব্দুলকাদেরভ গোল করে আরামাবাগকে সমতায় ফেরান। এরপর ৫৪ মিনিটে ফারুক ও ৫৬ মিনিটে উচ্ছ্বাস গোল করে আরামবাগকে হঠাৎ করে শক্তিশালী অবস্থানে নিয়ে যান। এরপর দুই দলের কেউ আর গোল করতে না পারায় আরামবাগ ৩-১ গোলের বড় ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়তে সমর্থ হয়।

আরামবাগের প্রথম জয়ের মাধ্যমে অবশ্য এই মৌসুমে প্রথম হারের স্বাদ পেতে হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে। এই ম্যাচটির আগে পয়েন্ট টেবিলের তৃতীয়স্থানে ছিল ধানমন্ডির ক্লাবটি। তারা আগের ১৪টি ম্যাচের মধ্যে ৯টি ম্যাচে জয় তুলে নেয় ও বাকি ৫টি ম্যাচ ড্র করে। ৯ ম্যাচে জয় ও ৫ ম্যাচে ড্রয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে থাকা ঢাকা আবাহনীর সমান ৩২ পয়েন্ট ছিল তাদের। আরামবাগকে হারিয়ে আবাহনীকে টপকে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে ওঠে আসার সুযোগ ছিল শেখ জামালের। আরামবাগের আগের ম্যাচগুলোতে এমন দুরঅবস্থা দেখে সবাই ভেবেছিল শেখ জামাল সহজেই দ্বিতীয়স্থানে ওঠে আসবে। কিন্তু তারা সেই সুযোগটিকে কাজে লাগাতে পারেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়