চট্টগ্রামে মিতু হত্যা: স্বামী সাবেক এসপি বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদ

আগের সংবাদ

আত্মঘাতী বাঙালি, নাকি নীলকণ্ঠ

পরের সংবাদ

দিলকুশা ক্লাবের নতুন সভাপতি রিয়াজ, সম্পাদক রতন

প্রকাশিত: মে ১১, ২০২১ , ৮:৫৮ অপরাহ্ণ আপডেট: মে ১১, ২০২১ , ৯:০৩ অপরাহ্ণ

সৈয়দ রিয়াজুল করিমকে সভাপতি এবং সালাহউদ্দিন রতনকে সাধরণ সম্পাদক করে ঐতিহ্যবাহী দিলকুশা ক্লাবের ১৮ সদস্যের নতুন কমিটির অনুমোদন দিয়েছে ক্লাবের সদস্যরা। মঙ্গলবার (১১ মে) ক্লাবের সধারণ সভা শেষে ঘোষণা করা হয় নতুন কমিটি।

আগের কমিটির সভা পতিসহ বেশ কিছু সদস্যের নামে নানা দুর্নীতির অভিযোগ উঠায় তিন মাস আগেই কমিটি ভেঙ্গে দিয়ে গঠন হলো নতুন এই কমিটি। আসছে ফুটবল মৌসুমে শক্তিশালী দল গঠনে নতুন এই কমিটির উপর আস্থা রাখছেন বর্তমান সদস্যরা।

নতুন কমিটিতে সহ সভাপতি হিসেবে আছেন হাবিবুর রহমান হাবু, জাহাঙ্গীর আলম প্রধান, স্বপন চৌধুরী, নুরু চৌধুরী, তাহের সরকার।

সহ-সাধারন সম্পাদক করা হয়েছে তৌহিদুল ইসলাম সোহাগকে। কোষাধক্ষ্য মনোনীত হয়েছেন শামস ই নোমান, ক্রীড়া সম্পাদক নুরুল ইসলাম কাবিলা আর ক্যাম্প সম্পাদক জাকির হোসেন জীবন। তাছাড়াও সাতজন সাধারণ সদস্য রাখা হয়েছে কমিটিতে।

নতুন সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াজ বলেন, ক্লাবের সদস্যরা যে আস্থা রেখে মনোনীত করছেন তার প্রতিদান দিতে চান ক্লাবটির হারানো ঐতিহ্য ফিরিয়ে দিয়ে। আসছে মৌসুমে ভাল দল গঠিন করে প্রতিটি ইভেন্টে ভাল ফল করার প্রত্যাশা ব্যক্ত করেন।

এর আগে ক্লাবটির সভাপতি ছিলেন ক্যাসিনো কান্ডে অভিযুক্ত মুমিনুল হক সাঈদ এবং সাধারণ সম্পাদক ছিলেন মোহাম্মদ আব্দুল মান্নান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়