ষড়যন্ত্র করতেই খালেদাকে বিদেশ নিতে চায় বিএনপি: তথ্যমন্ত্রী

আগের সংবাদ

খালেদা জিয়ার অবস্থা এখনও ক্রিটিক্যাল: মির্জা ফখরুল

পরের সংবাদ

ত্রাণ বিতরণে আমলাতান্ত্রিক জটিলতায় সংকট সৃষ্টি হয়েছে: মেনন

প্রকাশিত: মে ১১, ২০২১ , ৬:২২ অপরাহ্ণ আপডেট: মে ১১, ২০২১ , ৬:২২ অপরাহ্ণ

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন করোনা দুর্যোগ মোকাবেলায় আমলাতান্ত্রিক জটিলতা ও সিদ্ধান্তহীনতায় জনজীবনে সংকট সৃষ্টি হয়েছে। বিশেষ করে নগর কেন্দ্রীক দরিদ্র মানুষের এক দিকে করোনা অতিমারি এবং জীবিকার প্রশ্নে ত্রাণের স্বল্পতা ও বিতরণে দীর্ঘ সূত্রিতার কারণে জনজীবন গভীর সংকটে পড়েছে। সরকার তেলে মাথায় তেল দেয়, অপরদিকে ন্যাড়া মাথায় বারি দেয়। এতে করে সমাজে ক্ষোভ তৈরী হয়েছে। এই ক্ষোভ নিরসনে সরকারকে যথাযথ নিয়মনীতি মেনে চলে ত্বরিত পদক্ষেপ নিতে হবে। তা না হলে জনক্ষোভ বিক্ষোভে রূপ নিতে পারে। ফলে করোনা সংকট মোকাবেলা করা দূরহ হয়ে পড়বে।

মঙ্গলবার (১১ মে) বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর কমিটির উদ্যোগে সপ্তাহব্যাপি নগর দরিদ্রের মধ্যে হকার, রিক্সা চালক, পরিবহণ শ্রমিক, গৃহশ্রমিক, বিদেশ ফেরত নারী শ্রমিক, কর্মচ্যুত গার্মেন্টস শ্রমিকের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। আজ বিকালে ৩ টায় ত্রাণ বিতরণ কার্যক্রম সমাপ্তি ঘোষণায় ভার্চুয়ালি যুক্ত হয়ে পার্টি কেন্দ্রীয় সভাপতি মেনন এ কথা বলেন।

পার্টি অফিস চত্বরে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসাইন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন নগর কমিটির সাধারণ সম্পাদক কিশোর রায়, সম্পাদক মন্ডলীর সদস্য মো. তৌহিদ, নগর কমিটির সদস্য সাদাকাত হোসেন খান বাবুল, তাপস কুমার রায় প্রমুখ।

রাশেদ খান মেনন বলেন, আসন্ন ঈদ-উল ফিতরে নগরবাসী হুমরী খেয়ে গ্রামে না গিয়ে নিজ নিজ অবস্থানে বসবাস করে করোনা অতিমারি মোকাবেলায় সকলকে এগিয়ে আসতে হবে এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়