আত্মঘাতী বাঙালি, নাকি নীলকণ্ঠ

আগের সংবাদ

আসন শূণ্য হবার ১৮০ দিনে মধ্যে ভোট করতেই হবে: ইসি

পরের সংবাদ

চীনের রকেটের আঘাতে ঘুম ভাঙে ওয়ার্নারদের

প্রকাশিত: মে ১১, ২০২১ , ৯:১২ অপরাহ্ণ আপডেট: মে ১১, ২০২১ , ৯:১২ অপরাহ্ণ

মাঝপথে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল স্থগিত করে দেয়ায় ভারতের প্রতিবেশী দেশ মালদ্বীপে গিয়ে ওঠেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার, ধারাভাষ্যকারসহ প্রায় ৪০ জনের একটি দল। করোনা ভাইরাসের সংক্রমণের কারণে ভারতের সঙ্গে সব ধরনের যোগাযোগ স্থগিত করে অস্ট্রেলিয়া। এ কারণে তারা আটকে যান। এখন ভারতের করোনার সংক্রমণের অবস্থা ভয়াবহ হওয়ায় তারা ভারতে আর থাকতে চাননি। এ কারণে প্রাকৃতিক নৈস্বর্গের দেশ মালদ্বীপে গিয়ে আশ্রয় নেন তারা, সেখানে গিয়ে থাকবেন আর একটু শান্তি উপভোগ করবেন এমন উদ্দেশ্যে সেখানে যান তারা। তবে মালদ্বীপে গিয়ে ওয়ার্নারদের হয়েছে ভয়ানক এক অভিজ্ঞতা।

দুই দিন আগে চীনের একটি রকেট পৃথিবীর বুকে আছড়ে পরে। ওই রকেটটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চীন। ফলে এটি কোথায় গিয়ে পরবে এ নিয়ে চিন্তিত ছিল পুরো বিশ্ব। অবশেষে সেই রকেট গিয়ে পরে মালদ্বীপের কাছাকাছি ভারত মহাসাগরে। আর রকেটটি এতোই জোরে পরে যে সেটির শব্দ শুনতে পান অনেক দূরে থাকা মানুষও। সেই তালিকায় ছিলেন মালদ্বীপে থাকা অস্ট্রেলিয়ার খেলোয়াড়রাও। অজি বহরে থাকা ডেভিড ওয়ার্নার জানিয়েছেন যে তারা ঘুমের মধ্যে জেগে ওঠেন শব্দ শুনতে পেয়ে। তিনি জানান ভোর ৫টা ৩০ এর দিকে তারা রকেট পরার শব্দ শুনতে পান। এ ব্যপারে ওয়ার্নার বলেন, ‘ ভোরের দিকে প্রচন্ড শব্দে আমাদের ঘুম ভাঙে। আমরা সবাই রুমেই ছিলাম। আর এই শব্দের কারণে আমরা কিছুটা আতঙ্কগ্রস্থ হয়ে যাই।’

এদিকে মালদ্বীপে গিয়েও অজি ক্রিকেটাররা খুব বেশি ভালো নেই। কয়েকদিন আগে রিপোর্ট বের হয় ডেভিড ওয়ার্নার ও সাবেক এক ক্রিকেটার এক মদের দোকানে গিয়ে মারামারিতে জড়ান। যদিও ওয়ার্নার সেই খবর অস্বীকার করেন। তবে স্থানীয় বেশ কয়েকজন মানুষ জানান যে অজি ক্রিকেটাররা হাতাহাতিতে জড়িয়েছিলেন। পরে অন্যরা তাদের সেই মারামারি থামান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়