হেফাজতের নেতাদের নির্দেশেই দেশব্যাপী নাশকতা-তাণ্ডব

আগের সংবাদ

নবীগঞ্জে ট্রাকের ধাক্কায় পথচারী যুবক নিহত

পরের সংবাদ

কিম কার্দাশিয়ানের নামে গরুর নামকরণ

প্রকাশিত: মে ১১, ২০২১ , ১০:৫৭ অপরাহ্ণ আপডেট: মে ১১, ২০২১ , ১০:৫৭ অপরাহ্ণ

নয়া চমক পিইটিএ (পিপল ফর দি এথিক্যাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যালস সংস্থা) -র। আবেদনময়ী মডেল-অভিনেত্রী তথা রিয়ালিটি স্টার কিম কার্দাশিয়ানের নামে একটি গোরুর নাম রাখলেন সংস্থাটি। কিন্তু হঠাৎ কেন কিমের নামে গরুর নাম? সেই জবাবও দিয়েছে এই সংস্থাটি। খবর হিন্দুস্তান টাইমসের।

প্রাণীদের নিয়ে কাজ করে ভারতের পিইটিএ সংস্থার শাখা। সম্প্রতি সদ্য মা হওয়া গরুর নাম রাখেন ‘কিম কাওডার্শিয়ান’। জানা গেছে, গোরুটিকে উদ্ধার করেছেন তারা। লক্ষ লক্ষ ভক্ত এবং অনুরাগীকে উৎসাহ দেওয়ায় কিমকে সম্মান জানাতে এই উদ্যোগ পিইটিএ -র। দুধ বর্জিত প্ল্যান্ট বেসড ডায়েট নিয়ে মানুষকে অনুপ্রাণিত করার জন্যই কিম কার্দাশিয়ানকে ধন্যবাদ জানিয়েছে পিইটিএ।

প্রসঙ্গত, অভিনেত্রীর উপযুক্ত এবং নিখুঁত ফিগারের রহস্য লুকিয়ে ভেগান ফুডে। তিনি নিরামিশাষী। পাশাপাশি ডেয়ারি-ফ্রি ফুড খেতে পছন্দ করেন। এমনকি সেই ধরণের খাবার খেতে সবাইকে উৎসাহ দেন। শাকাহারি ডায়েট বহুদিন ধরে ফলো করেন তিনি। সামাজিক মাধ্যমে প্রায়শই ভেগান মেনু শেয়ার করে ভক্তদের সেই ডায়েট অনুসরণ করার কথা বলেন।

কিমের মতো বহু আন্তর্জাতিক তারকা এমনকি ভারতীয় তারকারাও শাক-সবজির ডায়েট ফলো করেন। সেই তালিকায় রয়েছে কারিনা থেকে আনুষ্কা। এমনকি ভক্তদেরও ভেগান ডায়েট নিয়ে উৎসাহিত করেন ভারতীয় সেলেব্রেটিরা।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়