×

শিক্ষা

রাবি শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন নিবন্ধন শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২১, ০৯:৩০ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীদের করোনার ভ্যাকসিন দিতে নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়েছে। আগামী ২৪ মে পর্যন্ত এ নিবন্ধনের জন্য আবেদন করা যাবে। সোমবার (১০ মে) বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টারের পরিচালক অধ্যাপক বাবুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নিবন্ধন করতে হলে https://sites.ru.ac.bd/studentnid/php এই লিংকে গিয়ে রাবি শিক্ষার্থীদের আইডি নম্বর ও পাসওয়ার্ড প্রদান করে লগ ইন করতে হবে। এরপর ড্যাসবোর্ডে প্রয়োজনীয় তথ্য দিয়ে কোভিড-১৯ ভাইরাসের ভ্যাকসিনের জন্য নিবন্ধন করা যাবে। নিবন্ধনের জন্য প্রয়োজনীয় অধিকাংশ তথ্যই লগইন করার পর তাদের প্রোফাইলে চলে আসবে। পরে নির্দিষ্ট জায়গায় জাতীয় পরিচয়পত্র নম্বর, শিক্ষার্থীর ফোন নম্বর ও ইমেইল দিতে হবে। আবাসিক শিক্ষার্থী হলে আবাসিক জায়গায় টিক চিহ্ন দিতে হবে। পরে আপডেট করলেই আবেদন সম্পন্ন হয়ে যাবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. আজিজুর রহমান শামীম বলেন, বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থীকে কোভিড-১৯ টিকাদান কর্মসূচির আওতায় আনা হবে। এ লক্ষ্যে নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়েছে। এ মাসের ২৪ তারিখের মধ্যেই অনলাইনে রাবি শিক্ষার্থীদের আবেদন করতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App