টাকা থেকেও করোনাভাইরাস ছড়ায়!

আগের সংবাদ

ভারতে যমুনা নদীতে লাশের সারি, আতঙ্কে স্থানীয়রা!

পরের সংবাদ

রাবি শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন নিবন্ধন শুরু

প্রকাশিত: মে ১০, ২০২১ , ৯:৩০ অপরাহ্ণ আপডেট: মে ১০, ২০২১ , ৯:৩০ অপরাহ্ণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীদের করোনার ভ্যাকসিন দিতে নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়েছে। আগামী ২৪ মে পর্যন্ত এ নিবন্ধনের জন্য আবেদন করা যাবে। সোমবার (১০ মে) বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টারের পরিচালক অধ্যাপক বাবুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নিবন্ধন করতে হলে https://sites.ru.ac.bd/studentnid/php এই লিংকে গিয়ে রাবি শিক্ষার্থীদের আইডি নম্বর ও পাসওয়ার্ড প্রদান করে লগ ইন করতে হবে। এরপর ড্যাসবোর্ডে প্রয়োজনীয় তথ্য দিয়ে কোভিড-১৯ ভাইরাসের ভ্যাকসিনের জন্য নিবন্ধন করা যাবে। নিবন্ধনের জন্য প্রয়োজনীয় অধিকাংশ তথ্যই লগইন করার পর তাদের প্রোফাইলে চলে আসবে। পরে নির্দিষ্ট জায়গায় জাতীয় পরিচয়পত্র নম্বর, শিক্ষার্থীর ফোন নম্বর ও ইমেইল দিতে হবে। আবাসিক শিক্ষার্থী হলে আবাসিক জায়গায় টিক চিহ্ন দিতে হবে। পরে আপডেট করলেই আবেদন সম্পন্ন হয়ে যাবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. আজিজুর রহমান শামীম বলেন, বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থীকে কোভিড-১৯ টিকাদান কর্মসূচির আওতায় আনা হবে। এ লক্ষ্যে নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়েছে। এ মাসের ২৪ তারিখের মধ্যেই অনলাইনে রাবি শিক্ষার্থীদের আবেদন করতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়